বাংলা নিউজ > ময়দান > UAE vs WI ODI: মরু দেশে চার্লস ও কিং-এর ব্যাটিং ঝড়, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দখল

UAE vs WI ODI: মরু দেশে চার্লস ও কিং-এর ব্যাটিং ঝড়, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দখল

সিরিজ জিতল ওয়েস্ট ইন্ডিজ (ছবি-টুইটার)

এক ম্যাচ বাকি থাকতেই UAE-র বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জিতল ওয়েস্ট ইন্ডিজ। বাইশ গজে ঝড় তুলেছিলেন চার্লস এবং কিং। ওয়েস্ট ইন্ডিজ দল বর্তমানে সংযুক্ত আরব আমির শাহির সফরে রয়েছে, যেখানে দুই দেশের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে। সিরিজের প্রথম দুই ম্যাচ খেলে সিরিজ হেরেছে স্বাগতিকরা।

এক ম্যাচ বাকি থাকতেই সংযুক্ত আরব আমির শাহির বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জিতল ওয়েস্ট ইন্ডিজ। বাইশ গজে ঝড় তুলেছিলেন চার্লস এবং কিং। ওয়েস্ট ইন্ডিজ দল বর্তমানে সংযুক্ত আরব আমির শাহির সফরে রয়েছে, যেখানে দুই দেশের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে। সিরিজের প্রথম দুই ম্যাচ খেলে সিরিজ হেরেছে স্বাগতিকরা। ক্যারিবিয়ান দল প্রথম দুই ম্যাচে বড় জয় পেয়েছে এবং এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ দখল করেছে। সিরিজের এক ম্যাচ বাকি থাকলেও ওই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের সামনে সংযুক্ত আরব আমির শাহি কতটা লড়াই দিতে পারে সেটাই এখন দেখার।

আরও পড়ুন… পুরুষ দলের জরিমানা মেটাতে মহিলা দল তুলে দিল কেরালা ব্লাস্টার্স, নিন্দার ঝড়

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচের কথা বলতে গেলে, ওয়েস্ট ইন্ডিজ দলের অধিনায়ক শাই হোপ টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ক্যারিবিয়ান দল ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ফেলে। তবে এর মধ্যে ভালো বিষয়টি ছিল যে স্কোরবোর্ডে তারা ততক্ষণে ৩০৬ রান তুলে ফেলে ছিল এবং এটি জয়ের জন্য যথেষ্ট ছিল। কারণ ওয়েস্ট ইন্ডিজের সামনে এই সংযুক্ত আরব আমির শাহি দলকে খুবই দুর্বল মনে হচ্ছিল। এর কারণ হল ওয়েস্ট ইন্ডিজের কাছে বোলিংয়ে অনেক ভালো বিকল্প রয়েছে, যা UAE র জন্য খুবই কঠিন ছিল বলে মনে করা হয়।

আরও পড়ুন… এশিয়া কাপে বাংলাদেশের হাইব্রিড মডেলে না খেলার যুক্তি হজম হচ্ছে না, BCB কে আক্রমণ করলেন আফ্রিদি

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ব্র্যান্ডন কিং ৭০ বলে ৪ চার ও ৪ ছক্কায় ৬৪ রান করেন এবং জনসন চার্লস ৪৭ বলে ৮ চার ও ৩ ছক্কায় ৬৩ রানের ঝোড়ো ইনিংস খেলেন। ওডিয়ন স্মিথ ৩৭ ও কিকি কার্টি ৩২ রান করেন। সংযুক্ত আরব আমির শাহির হয়ে জহুর খান ৩টি এবং আলি নাসির, সঞ্চিত শর্মা ও আফজাল খান ২টি করে উইকেট নিয়েছিলেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

সংযুক্ত আরব আমির শাহি দল ৩০৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৫০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে মাত্র ২২৮ রান করতে পারে। সংযুক্ত আরব আমির শাহির হয়ে আলি নাসির ৫৩ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৫৭ রানের ইনিংস খেলেন। একই সময়ে বাসিল হামিদের ব্যাট থেকে আসে ৪৯ রানের ইনিংস। ওয়েস্ট ইন্ডিজের হয়ে রোস্টন চেজ ও কাভেম হজ নেন ২টি করে উইকেট। এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ৭৮ রানে জিতেছে। প্রথম ম্যাচে ৭ উইকেটে জয় পেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচের সেরা নির্বাচি হয়েছিলেন জনসন চার্লস।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.