বাংলা নিউজ > ময়দান > Uber Cup: চোটের কারণে উবের কাপের দল থেকে নাম প্রত্যাহার সিক্কি রেড্ডি, অশ্বিনী পোনাপ্পার
উবের কাপের দল থেকে নাম প্রত্যাহার সিক্কি রেড্ডি, অশ্বিনী পোনাপ্পার। ছবি: টুইটার

Uber Cup: চোটের কারণে উবের কাপের দল থেকে নাম প্রত্যাহার সিক্কি রেড্ডি, অশ্বিনী পোনাপ্পার

  • ব্যাডমিন্টন ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফে আজ জানানো হয়েছে চোটের কারণে উবের কাপ থেকে নাম প্রত্যাহার করেছেন এই দুই তারকা শাটলার। উল্লেখ্য এই বছরের উবের কাপের আসর বসবে ব্যাঙ্ককে। ৮-১৫ এই আসর বসার কথা রয়েছে।

শুভব্রত মুখার্জি: বৃহস্পতিবার ভারতীয় ব্যাডমিন্টন ফেডারেশনের তরফে বিশ্ব পর্যায়ে আসন্ন তিনটি ইভেন্টের জন্য পুরুষ এবং মহিলা উভয় বিভাগের দল ঘোষণা করা হয়েছে। দল ঘোষণা করা হয়েছে এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমস ও থমাস এবং উবের কাপের। দল ঘোষণার ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই চোটের কারণে ভারতীয় উবের কাপের দল থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিলেন সিক্কি রেড্ডি এবং অশ্বিনী পোনাপ্পা।

প্রসঙ্গত গত কালকেই তিনটি ইভেন্ট মিলিয়ে ৪০ জন ভারতীয় শাটলারের নাম (২০ জন পুরুষ ও ২০ জন মহিলা) ঘোষণা করা হয়েছিল জাতীয় ফেডারেশনের তরফে। উবের কাপের দলে জায়গাও করে নিয়েছিলেন ডাবলস স্পেশালিস্ট সিক্কি রেড্ডি এবং অশ্বিনী পোনাপ্পা। তবে ব্যাডমিন্টন ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফে আজ জানানো হয়েছে চোটের কারণে উবের কাপ থেকে নাম প্রত্যাহার করেছেন এই দুই তারকা শাটলার। উল্লেখ্য এই বছরের উবের কাপের আসর বসবে ব্যাঙ্ককে। ৮-১৫ এই আসর বসার কথা রয়েছে।

ফেডারেশনের তরফে জারি করা বিবৃতিতে বলা হয়েছে 'সিক্কি রেড্ডির তলপেটে গ্রেড-২ টিয়ার রয়েছে। অ্যাবডমিনাল রেকটাসে এই চোট রয়েছে যা এমআরআইয়ের মাধ্যমে সুনিশ্চিত করা সম্ভব হয়েছে। ৪-৬ সপ্তাহ বিশ্রামের প্রয়োজন রয়েছে। সেই কারণেই এই জুটি তাদের নাম প্রত্যাহার করেছে। সেই কারণে ফেডারেশন সিদ্ধান্ত নিয়েছে তাদের বদলে সিমলা সিং এবং ঋতিকা ঠাক্কারকে দলে জায়গা দেওয়া হয়েছে। তাদের রাঙ্কিং অনুযায়ী তাদেরকে দলে নির্বাচন করা হয়েছে।'

বন্ধ করুন