বাংলা নিউজ > ময়দান > UEFA Champions League: বার্সেলোনাকে তাদের ঘরের মাঠে ৪-১ গোলে বিধ্বস্ত করল নেইমারহীন PSG
গোল করছেন এমবাপে। ছবি- টুইটার।
গোল করছেন এমবাপে। ছবি- টুইটার।

UEFA Champions League: বার্সেলোনাকে তাদের ঘরের মাঠে ৪-১ গোলে বিধ্বস্ত করল নেইমারহীন PSG

  • মেসি গোল করলেও এমবাপের হ্যাটট্রিকে কঠিন হল স্প্যানিশ জায়ান্টদের শেষ আটের রাস্তা।

মোসির গোলে এগিয়ে গিয়েও ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বড় হারের মুখ দেখতে হল বার্সেলোনাকে। নেইমারহীন পিএসজি ন্যু ক্যাম্পে বার্সাকে বিধ্বস্ত করে ৪-১ গোলে। সৌজন্যে, কিলিয়ান এমবাপের দুরন্ত হ্যাটট্রিক।

নিজেদের ডেরায় উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টারে এভাবে বিধ্বস্ত হতে হবে স্প্যানিশ জায়ান্টদের, সেটা আন্দাজ করা সম্ভব ছিল না। বিশেষ করে ম্যাচের আধ ঘণ্টার মধ্যেই যেখানে গোল পেয়ে যায় কাতালান ক্লাব। প্যারিস সাঁ-জা শেষমেশ বাস্তবের মাটিতে আছড়ে ফেলেন মেসিদের।

এই অবস্থায় প্রি-কোয়ার্টারের ফিরতি লেগে বড় জয় তুলে নিয়ে শেষ আটের টিকিট নিশ্চিত করার সুযোগ রয়েছে বার্সেলোনার সামনে। তবে তার জন্য কার্যত অসাধ্য সাধন করতে হবে মেসিদের। কেননা পিএসজিকে তাদের ঘরের মাঠে ৪ গোল দেওয়া নিতান্ত কঠিন কাজ।

ন্যু ক্যাম্পে ম্যাচের ২৭ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে বার্সেলোনাকে এগিয়ে দেন মেসি। ৩২ মিনিটে এমবাপের গোলে সমতা ফেরায় পিএসজি। প্রথমার্ধের খেলা শেষ হয় ১-১ সমতায়।

দ্বিতীয়ার্ধে একতরফা দাপট দেখা যায় পিএসজির। ৬৫ মিনিটে এমবাপে নিজের দ্বিতীয় গোল করে লিড এনে দেন প্যারিসকে। ৭০ মিনিটে মইজ কিনের গোলে ৩-১ এগিয়ে যায় পিএসজি। ৮৬ মিনিটে বার্সেলোনার জালে বল জড়িয়ে ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন এমবাপে। ম্যাচের চূড়ান্ত স্কোর-লাইন দাঁড়ায় প্যারিস সাঁ-জা'র অনুকূলে ৪-১।

বন্ধ করুন