বাড়ি > ময়দান > যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার UFC স্টার কোনর ম্যাকগ্রেগর
কোনর ম্যাকগ্রেগর। ছবি- রয়টার্স।
কোনর ম্যাকগ্রেগর। ছবি- রয়টার্স।

যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার UFC স্টার কোনর ম্যাকগ্রেগর

  • ১০ সেপ্টেম্বর কোর্সিকায় মিস্কড মার্শাল আর্ট তারকার বিরুদ্ধে যৌন প্রদর্শনীর অভিযোগ দায়ের করা হয় পুলিশে।

যৌন নীপিড়নের চেষ্টা ও যৌন প্রদর্শনীর অভিযোগে ফ্রান্সের কোর্সিকায় গ্রেফতার হন মিক্সড মার্শাল আর্ট তারকা কোনর ম্যাকগ্রেগর। যদিও কোনও চার্জশিট ছাড়াই ইউএফসি ফাইটারকে মুক্তি দেওয়া হয়েছে বলে খবর।

সংবাদ সংস্থা এএফপির খবর অনুযায়ী গত বৃহস্পতিবার ম্যাকগ্রেগরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। ১০ সেপ্টেম্বরের সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় তাঁকে।

প্রসিকিউটার অফিসের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘গত ১০ সেপ্টেম্বর গ্রেগরের বিরুদ্ধে যৌন নিপীড়ন ও যৌন প্রদর্শনী হিসেবে বর্ণনা করা যায় এমন নিন্দাজনক ক্রিয়াকলাপের অভিযোগ আনা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই কোনর অ্যান্থনী ম্যাকগ্রেগরকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।’

এর থেকে বেশি কোনও তথ্য জানানো না হলেও শোনা যাচ্ছে কোর্সিকার কালভি পোর্ট অঞ্চলে একটি প্রদর্শনীর আয়োজন করেছিলেন ম্যাকগ্রেগর, যা যৌন প্রদর্শনীর নামান্তর মাত্র।

তারকা ফাইটারের আইনজীবী এমানুয়েল অবশ্য এমন অভিযোগ উড়িয়ে দিচ্ছেন। তিনি দাবি করেন যে, তাঁর ক্লায়েন্টকে হেনস্থার জন্যই এমন অভিযোগ দায়ের করা হয়েছে। আমেরিকা থেকে ম্যাকগ্রেগরের মুখপাত্র বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছেন, কোনর তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ কঠোরভাবে অস্বীকার করছেন।

বন্ধ করুন