বাংলা নিউজ > ময়দান > ও আমার কেরিয়ারটা শেষ করে দিয়েছে, এক-দু কথায় ফের লেগে গেল উমর আকমল-মিকি আর্থারের
প্রকাশ্যে ফের দ্বন্দ্বে উমর আকমল- মিকি আর্থার।

ও আমার কেরিয়ারটা শেষ করে দিয়েছে, এক-দু কথায় ফের লেগে গেল উমর আকমল-মিকি আর্থারের

  • ২০২০ সালে উমর আকমলের উগ্র স্বভাব নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন মিকি আর্থার।

উমর আকমল আর বিতর্ক বেশিদন একে অপরকে ছাড়া থাকতে পারেনা। না না বিষয়ে জড়িয়ে অতীতে নির্বাসিত পর্যন্ত হতে হয়েছে উমরকে, তাও তাঁর মধ্যে খুব একটা বদল যে হয়েছে, তা বলাটা মুশকিল। এবার তাঁর সঙ্গে ফের একবার বেঁধে গেল প্রাক্তন পাকিস্তান কোচ মিকি আর্থারের।

আকমল ভাইদের সঙ্গে আর্থারের সম্পর্ক বরাবরই সাপে-নেউলে। অতীতে উমর প্রাক্তন কোচ আর্থার ব্যবহার অত্যন্ত খারাপ ছিল বলে দাবি করেছিলেন। এবার সম্প্রতি আরেক চাঞ্চল্যকর সাক্ষাতকারে উমর আকমল পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে দাবি করেন আর্থারই নাকি তাঁর কেরিয়ার শেষ করে দিয়েছেন। তিনি বলেন,‘মিকি আর্থার আমার কেরিয়ারটাকে শেষ করে দিয়েছেন। তৎকালীন যে নির্বাচক কমিটি ক্ষমতায় ছিলেন, এমনকী লোকাল কোচেরা পর্যন্ত আমাকে সমর্থন করেননি।’ উমরের এই উক্তি কোট করা এক টুইটকে রিটুইট করে আর্থার পাক তারকাকে জবাব দেন। সহজ একবাক্যে তিনি লিখে দেন, ‘একবার আয়নায় গিয়ে নিজের মুখটা দেখে এস উমর।’

আরও পড়ুন:- চোট সারিয়ে ফেরা সতীর্থকে 'বুড়ো' বলে খোঁচা বাবরের, মুখের উপর পেলেন জবাব

আরও পড়ুন:- পাকিস্তান-উইন্ডিজ ম্যাচ চলাকালীনই ভারতের কাছে বিশেষ আবেদন পাক সমর্থকের, ভাইরাল ছবি

অতীতে উমরের বিরুদ্ধে তাঁর ফিটনেস এবং আচার-আচরণ নিয়ে মিকি আর্থার আগেও সরব হয়েছিলেন। ২০২০ সালে আর্থার জানিয়েছিলেন, হাই পারফরম্যান্স সেন্টারে যে ঘটনাটি ঘটেছিল, সেক্ষেত্রে অত্যন্ত খারাপ ব্যবহার করেছিল। ওকে আগেও ছয়-সাতবার ফিটনেস প্রোগাম দেওয়া থাকলেও আমাদের ফিটনেস কোচকে গিয়ে নতুন পোগ্রাম দিতে বলে। এরপর হঠাৎ করেই ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ারকে কাছে নেটে ব্যাট করার জন্য আবেদন করে, যা আমার ভীষণ উগ্র বলে মনে হয়েছিল। আমি ওকে তারপরেই ওর ফিটনেস ঠিক করে আগে রান করতে বলি। জানাই যে তারপরেই ও পারফরম্যান্স সেন্টারে আমাদের জিনিসপত্র ব্যবহার করতে পারবে। হয়তো একটু কড়াভাবে বলেছিলাম কথাগুলি। তবে তা ওর ভালর জন্যই ছিল। সেই ঘটনার দুই বছর পর আবারও এই নতুন ঘটনার মাধ্যমে আর্থার-উমরের মধ্যে লেগে গেল।

বন্ধ করুন