বাংলা নিউজ > ময়দান > চোট আবহেই সুখবর! উমেশের ঘর আলো করে আবির্ভাব রাজকন্যার

শুভব্রত মুখার্জি

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অন্যতম ভরসার জায়গা পেসার উমেশ যাদব। সম্প্রতি তিনি চলতি অস্ট্রেলিয়ার সফর থেকে দেশে ফিরে এসেছেন। সিরিজ এই মুহূর্তে ১-১। উমেশের অনুপস্থিতির ফলে সিডনি টেস্টে ভারতীয় পেস বোলিং বিভাগ অভিজ্ঞতার নিরিখে অনেকটাই দুর্বল হয়ে পড়েছে। ইশান্ত শর্মা, মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার এবং উমেশ যাদবদের অনুপস্থিতিতে ভারতীয় টেস্ট দলে জায়গা পাচ্ছেন নবাগত বাঁ-হাতি পেসার টি নটরাজন।

তবে বছরের প্রথম দিনেই চোট পেয়ে দেশে ফেরা এবং কিছুটা মনখারাপ থাকা পেসার উমেশ যাদবের জন্য এল সুখবর। মেলবোর্নের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে কাফ মাসেলে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় ভারতীয় পেসার উমেশ যাদবকে। তারপরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান তিনি। এবার সুখবর পেলেন তিনি। বছরের প্রথম দিনেই বাবা হলেন উমেশ যাদব। তাঁর ঘর আলো করে আগমন ঘটল এক রাজকন্যের।

সোশ্যাল মিডিয়ায় সুখবরটি নিজেই জানিয়েছেন উমেশ যাদব। তিনি লিখেছেন 'ইট'স এ গার্ল (মেয়ে হয়েছে)।' একটি বাচ্চা মেয়ের ছবি দিয়ে তিনি লিখেছেন, 'লিটল প্রিন্সেস, তোমায় স্বাগত। আমি উচ্ছ্বসিত।'

উল্লেখ্য ২০১৩ সালে তনয়া ওয়াধার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন উমেশ যাদব। বিসিসিআইয়ের তরফেও উমেশ যাদবকে শুভেচ্ছা জানিয়ে টুইট করা হয়েছে। উমেশের দ্রুত আরোগ্য ও কামনা করা হয়েছে। শীঘ্রই যাতে মাঠে তিনি ফেরেন সেই আশাও করা হয়েছে।

বন্ধ করুন