বাংলা নিউজ > ময়দান > ক্যাচ মিস হওয়ায় মাথা চাপড়াতে গিয়েও সামলে নেন, তবু হাসির খোরাক আম্পায়ার- ভিডিয়ো
ফিল্ডার ক্যাচ মিস করায় মাথা চাপড়ে ওঠেন আম্পায়ার।
ফিল্ডার ক্যাচ মিস করায় মাথা চাপড়ে ওঠেন আম্পায়ার।

ক্যাচ মিস হওয়ায় মাথা চাপড়াতে গিয়েও সামলে নেন, তবু হাসির খোরাক আম্পায়ার- ভিডিয়ো

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ম্যাচ চলাকালীন স্লিপে ফিল্ডার অত্যন্ত সহজ ক্যাচ মিস করলে, আম্পায়ার মাথা চাপড়ে বসেন। তবে সেই আবেগ সঙ্গে সঙ্গে তিনি গোপন করে ফেলেন। বিষয়টি নিতান্তই মজার।

ক্রিকেট আবেগে ভরা খেলা। এর সঙ্গে জড়িত প্রত্যেকেরই ম্যাচের এক পর্যায়ে বাড়তি অ্যাড্রেনালিন ক্ষরণ হয়। যদিও প্লেয়ারদের কাছে তাদের আবেগ প্রকাশের কিছুটা হলেও স্বাধীনতা থাকে, তবে ম্যাচের কর্মকর্তারা, বিশেষ করে আম্পায়াররা খুব বেশি আবেগপ্রবণ হতে পারেন না। শুধুমাত্র খেলাটি মসৃণ ভাবে পরিচালনা করার জন্য। কিন্তু, সর্বোপরি, তারাও তো মানুষ।

বিদেশের একটি গ্রামের খেলায় এক আম্পায়ার নিজের আবেগের বহিঃপ্রকাশ করে ফেলেছিলেন। কিন্তু সেটা তিনি তৎক্ষণাৎ গোপনও করে ফেলেন। তবে ততক্ষণে এই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ম্যাচ চলাকালীন স্লিপে ফিল্ডার অত্যন্ত সহজ ক্যাচ মিস করলে, আম্পায়ার মাথা চাপড়ে বসেন। তবে সেই আবেগ সঙ্গে সঙ্গে তিনি গোপন করে ফেলেন। বিষয়টি নিতান্তই মজার। কারণ তাঁর আবেগ গোপন করার বিষয়টি হাস্যকরই হয়ে উঠেছে। যা নিয়ে নেটপাড়ায় চলছে তুমুল হাসাহাসি।

আসলে মাঠের আম্পায়ার ম্যাচটির সঙ্গে ওতোপ্রতো ভাবে জড়িয়ে পড়েছিলেন। এবং ফিল্ডার একটি সহজ ক্যাচ ধরতে না পাড়ায়, ঘটনার আকস্মিকতায় মাথায় হাত চাপড়ে ওঠেন আম্পায়ার। তবে সঙ্গে সঙ্গেই নিজের ভূমিকা উপলব্ধি করে, তাঁর হাত নীচে নামিয়ে গম্ভীর মুখে ফের দায়িত্ব সামলাতে শুরু করেন তিনি।

বন্ধ করুন