বাংলা নিউজ > ময়দান > নিউজিল্যান্ডের পিচে গতি দিয়ে চমক দেখাতে প্রস্তুত উমরান মালিক, ভাইরাল হল ফিটনেস ভিডিয়ো

নিউজিল্যান্ডের পিচে গতি দিয়ে চমক দেখাতে প্রস্তুত উমরান মালিক, ভাইরাল হল ফিটনেস ভিডিয়ো

নিউজিল্যান্ডের পিচে চমক দেখাতে প্রস্তুত উমরান মালিক

উমরান মালিক ইনস্টাগ্রামে নিজের ফিটনেসের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে নিউজিল্যান্ড সফরের আগে দারুণ অনুশীলনে ব্যস্ত উমরান মালিক। এই ভিডিয়ো দেখলে আপনারাই অনুমান করতে পারেন যে তিনি নিউজিল্যান্ড সফরের জন্য কেমন প্রস্তুতি নিচ্ছেন।

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার উমরান মালিক আজকাল আলোচনার শীর্ষে রয়েছেন। ২০২২  -এর সেমিফাইনালে,টিম ইন্ডিয়া ম্যাচ হেরেছে ১০ উইকেটে। ১৬৯ রানের টার্গেট দিলেও টিম ইন্ডিয়ার বোলাররা ইংল্যান্ডের একটিও উইকেট নিতে পারেননি। সেমিফাইনালে ভারতের লজ্জাজনক হারের পর থেকেই খবরে আছেন উমরান মালিক।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন উমরান। এছাড়াও,তিনি ১৮নভেম্বর থেকে নিউজিল্যান্ড সফরের জন্য ভারতীয় ক্রিকেট দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য হতে চলেছেন। ভারতকে নিউজিল্যান্ডে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলতে হবে।

আরও পড়ুন… HTLS 2022: ১৯৯২ সালে পাকিস্তানের বিরুদ্ধে একসঙ্গে ব্যাট করেছিলেন সচিন-লারা! কেমন ছিল সেই অভিজ্ঞতা?

উমরান মালিক আপাতত টি টোয়েন্টিআন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করে ফেলেছেন এবং ভারতের হয়ে মোট তিনটি ম্যাচ খেলে ফেলেছেন। তিন ম্যাচে ১২.৪৪ ইকোনমি রেটে দুই উইকেট নিয়েছেন উমরান মালিক।ভারতের তরুণ এই পেস বোলারের গতিই হল তাঁর সবচেয়ে বড় ইউএসপি। উমরান এমন একজন বোলার,যিনি একটানা ১৫০ কিলোমিটার গতিতে বল করতে পারেন। সব প্রাক্তন ফাস্ট বোলার বলেছেন যে উমরান খেলতে গেলে তাঁর বোলিং উন্নতি হবে। উমরান ইনস্টাগ্রামে নিজের ফিটনেসের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে নিউজিল্যান্ড সফরের আগে দারুণ অনুশীলনে ব্যস্ত উমরান মালিক। এই ভিডিয়ো দেখলে আপনারাই অনুমান করতে পারেন যে তিনি নিউজিল্যান্ড সফরের জন্য কেমন প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন… ভারতের বিরুদ্ধে হারার পরেই জানতাম কিছু অঘটন ঘটবে- ফাঁস সাকলিন-রিজওয়ানের কথোপকথন

ভারতের প্রাক্তন ফাস্ট বোলার জহির খান উমরান মালিক প্রসঙ্গে অনেক কথা বলেছেন। ভারতের নিউজিল্যান্ড সফর ফাস্টটি বোলার উমরান মালিক এবং কুলদীপ সেনের জন্য একটি শিক্ষনীয় সফর হবে বলে মনে করেন জাহির খান। ১৮নভেম্বর নিউজিল্যান্ডে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলবে ভারত। রোহিত শর্মা,বিরাট কোহলি সহ অনেক সিনিয়র খেলোয়াড় এই সফরে থাকবেন না। হার্দিক পান্ডিয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের নেতৃত্ব দেবেন,আর শিখর ধাওয়ানকে ওয়ানডে দলের নেতৃত্ব দিতে দেখা যাবে।

প্রাইম ভিডিয়োর সঙ্গে কথা বলতে গিয়ে জহির খান বলেন,‘এটি একটি অতি উত্তেজনাপূর্ণ সিরিজ হতে চলেছে। উমরান মালিক এই পিচে কেমন পারফর্ম করবেন তা দেখার জন্য আমি খুবই আগ্রহী। এই সফরটি তার এবং কুলদীপ সেনের জন্য একটি দুর্দান্ত শেখার অভিজ্ঞতা হবে।’ প্রাক্তন বাঁহাতি পেসার বলেছিলেন যে নিউজিল্যান্ডের পিচগুলি ঐতিহ্যগতভাবে ফাস্ট বোলারদের পক্ষে এবং ভারতের জুটি দুই দলের মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে। জাহির খান বলেন,‘নিউজিল্যান্ডের পিচগুলি ঐতিহ্যগতভাবে ফাস্ট বোলাররা পছন্দ করেন এবং তারা উভয় দলের ভাগ্যের পার্থক্য করবে।’

জাহির খান আরও বলেন,‘প্রথমবারের মতো নিউজিল্যান্ড সফরে আসা সব ফাস্ট বোলারদের সতর্কতার একটি বড় কথা,ওয়েলিংটনের প্রবল বাতাসের জন্য সতর্ক থাকুন, এর বিরুদ্ধে রান করা কঠিন এবং আপনার ছন্দও ভেঙে দিতে পারে। তাই আপনার আক্রমণের পরিকল্পনা করার সময় এই অনন্য অবস্থার জন্য প্রস্তুত থাকুন।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.