বাংলা নিউজ > ময়দান > IPL 22: লকি ফার্গুসনকে পিছনে ফেলে চলতি মরশুমে দ্রুততম বল করার নজির উমরান মালিক

IPL 22: লকি ফার্গুসনকে পিছনে ফেলে চলতি মরশুমে দ্রুততম বল করার নজির উমরান মালিক

উমরান মালিক (ANI )

আটটি ম্যাচ খেলে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে তারা। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে দলের অধিনায়ক রবীন্দ্র জাদেজার নেতৃত্বে ফের একবার ফ্রাঞ্চাইজির অধিনায়কত্বের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলের মঞ্চে যে কয়েকজন ক্রিকেটার তাদের প্রতিভার বিকাশ ঘটিয়েছেন তাদের মধ্যে অন্যতম উমরান মালিক। সানরাইজার্স হায়দরাবাদ দলের এই কাশ্মীরিরে পেসার যেন বল হাতে আগুন ঝরাচ্ছেন। ধারাবাহিক ভাবে তিনি ১৫০ কিমি/ঘণ্টা গতিতে বল করে চলেছেন। রবিবাসরীয় রাতে চেন্নাই সুপার কিংস দলের বিরুদ্ধে আইপিএলের চলতি মরশুমের ইতিহাসে দ্রুততম বলটিও করে ফেললেন তিনি। চেন্নাই সুপার কিংস দলের ওপেনার রুতুরাজ গায়রকোয়াড়ের বিরুদ্ধে তিনি এই দ্রুতগতির বলটি করলেন। স্পিডোমিটারের রেকর্ড অনুযায়ী বলটির গতিবেগ ছিল ১৫৪ কিমি/ঘণ্টা।

প্রসঙ্গত এই বলটি করার মধ্যে দিয়ে লকি ফার্গুসনকে পিছনে ফেললেন উমরান। উল্লেখ্য এর আগে লকি ১৫৩.৯ কিমি/ঘণ্টা গতিবেগে বল করে নজির গড়েছিলেন। উল্লেখ্য চলতি মরশুমে চেন্নাই সুপার কিংস দলের ফর্ম একেবারেই ভাল নেই। আটটি ম্যাচ খেলে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে তারা। পরিস্থিতি এতটাই খারাপ হয়েছে যে দলের অধিনায়ক রবীন্দ্র জাদেজার নেতৃত্বে ফের একবার ফ্রাঞ্চাইজির অধিনায়কত্বের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

আজকের ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ। চেন্নাই দলের হয়ে শুরুটা খুব ভাল করেন রুতুরাজ এবং কনওয়ে। চেন্নাই ইনিংসের ১০ম ওভার বল করছিলেন উমরান। সেই ওভারেই দ্বিতীয় বলে এই নজির গড়েন তিনি। একটি ফুল লেন্থ ডেলিভারি করেন উমরান। স্পিডোমিটারে যার গতি ধরা পড়ে ১৫৪ কিমি/ঘণ্টা। তবে বলটিতে সোজা ব্যাটে মাটি ঘেঁষা শটে বাউন্ডারি হাঁকান রুতুরাজ। একেবারে স্ট্রেট ড্রাইভে লং অফ এবং অনের ঠিক মাঝখান দিয়ে বলটিকে বাউন্ডারিতে পাঠিয়ে দেন রুতুরাজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

India Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'লক্ষ্মী বউয়ের চরিত্রে কদ্দিন অভিনয়…' জাহিরকে বিয়ে করেই এটা কী বললেন সোনাক্ষী? ‘এই নয় যে সবকিছু ঠিক হয়ে যাবে…’! অন্য ছেলের সঙ্গে মালাইকা, কী ইঙ্গিত অর্জুনের ‘‌ক্ষমতা ব্যবহার করে যৌন হেনস্থার ঘটনাকে ঢাকা যাবে না’‌, বিবৃতি মমতার আইনজীবীর আর বাড়াবাড়ি চলবে না! ঘরোয়া ক্রিকেট খেলা নিয়ে ইশানদের বড় বার্তা বিসিসিআইয়ের এবার নজরে ২০১৭ প্রাথমিক টেট, সমস্ত OMR শিট আদালতে পেশের নির্দেশ দিল হাইকোর্ট IND vs PAK Asia Cup Live: অষ্টম খেতাব জয়ের লক্ষ্যে এশিয়া কাপ অভিযান শুরু ভারতের অশান্ত বাংলাদেশে মৃত বেড়ে ৫০, ভারতীয়রা কেমন আছেন? জানাল দিল্লি, করল বিশেষ আর্জি আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? কার্ডিফ থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার,এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.