বাংলা নিউজ > ময়দান > টুইটারে ফের জাফর-ভন দ্বৈরথ, ইতিহাসকে আঁকড়েই জয়ের চেষ্টা
ওয়াসিম জাফার ও মাইকেল ভন (ছবি; গুগল)
ওয়াসিম জাফার ও মাইকেল ভন (ছবি; গুগল)

টুইটারে ফের জাফর-ভন দ্বৈরথ, ইতিহাসকে আঁকড়েই জয়ের চেষ্টা

সহ্য করতে না পেরে ওয়াসিম জাফারের টুইটার ব্লক করতে চাইলেন মাইকেল ভন। টুইটারে ফের জাফর-ভন দ্বৈরথ।

টিম ইন্ডিয়া ও ভারতীয় ক্রিকেটারদের নিয়ে সবর্দা টিপ্পনি কাটেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। বিরাট কোহলি থেকে টিম ইন্ডিয়ার বহু ক্রিকেটারকে নিয়ে সমালোচনা চালান তিনি। সোশ্যাল মিডিয়াতে ভারতের ক্রিকেটারদের নিয়ে সব সময় কিছুনা কিছু মন্তব্য করে থাকেন ব্রিটিশ ক্রিকেটার। এরফলে তাঁকে সমালোচনার মুখেও পড়তে হয়। ক্রিকেট ভক্তরা তাঁকে সব সময় এক হাত নিয়ে থাকেন। 

তাতে কিছু যায় আসেনা মাইকেল ভনের। তবে মাইকেল ভন এখন সহ্য করতে পারছেননা ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফারকে। কারণ ভনের সব কথার জবাব দেন জাফার, শুধু জবাবই দেননা নিজের স্টাইলে মজা করে ভনকে উত্তর দেন তিনি। যা অবশ্যই পছন্দ করেননা ভন। বিরাট কোহলিকে নিয়ে বিতর্ক করায় ওয়াসিম জাফার মাইকেল ভনকে কড়া জবাব দিয়েছিলেন। 

এরপর থেকেই দু’জনের মধ্যে সোশ্যাল মিডিয়াতে একটা ঠান্ডা লড়াই চলত। এবার সেই লড়াই প্রকাশ্যে চলে এসেছে। মাইকেল ভন ক্রিকট্যাকারকে দেওয়া ইন্টারভিউতে জাফার নিয়ে মন্তব্য করেছেন। ভনকে যখন সাংবাদিক প্রশ্ন করেন আপনি কাকে নিজের টুইটারে ব্লক করবেন। ভন একটুও না ভেবে ওয়াসিম জাফারের নাম নেন। সেই ভিডিও পোস্ট করে দেয় ক্রিকট্যাকার।

এই উত্তর দেখে নিজের মতো করেই মজাদার উত্তর দেন ওয়াসিম জাফার। তিনি ভারতের সিরিজ জয়ের একটি গ্রুপ ছবি পোস্ট করেন। যেখানে জাফার সহ সচিন, সৌরভ, দ্রাবিড়, কুম্বলেদের দেখা যাচ্ছে। সকলেই নিজেদের উচ্ছাস প্রকাশ করছেন। সেই ছবি পোস্ট করে জাফার লেখেন, ‘আমি ও আমার বন্ধুরা যখন জানতে পারলাম ভন আমায় ব্লক করেছেন ’ এই বলে হাসির এমওজি দিয়েছেন জাফার।

এরপরেই তেলে বেগুনে জ্বলে ওঠেন মাইকেল ভন। বেশি সময় অপেক্ষা না করেই জাফারকে জবাব দেন মাইকেল ভন। ভন উত্তরে লেখেন, ‘আমি এটা কখনই করবনা ওয়াসিম... আমার বাইরে যাওয়া খারাপ অফস্পিনে যেই প্লেয়ার আউট হন আংমি তাঁকে কখনও ব্লক করবনা।’

উত্তরে জাফার জানান, ‘তোমার এই রকম কোনও খারাপ স্পিন বলে আমি আউট হয়েছি বলে তো আমার মনে পড়ছেনা।’ এই রকম জবাব পালটা জবাবের টুইট যুদ্ধে মেতে থাকল নেটিজেনরা।   

বন্ধ করুন