বাংলা নিউজ > ময়দান > T20 World Cup: বিশ্বকাপের দলে আয়ারল্যান্ডের চমক, ১৮ জনের স্কোয়াডে নতুন মুখ কেনেডি
টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল আয়ারল্যান্ড। ছবি- আইসিসি।
টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল আয়ারল্যান্ড। ছবি- আইসিসি।

T20 World Cup: বিশ্বকাপের দলে আয়ারল্যান্ডের চমক, ১৮ জনের স্কোয়াডে নতুন মুখ কেনেডি

  • আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য পূর্ণ শক্তির স্কোয়াড ঘোষণা করল আয়ারল্যান্ড।

টি-২০ বিশ্বকাপের জন্য পূর্ণ শক্তির স্কোয়াড ঘোষণা করল আয়ারল্যান্ড। ১৫ জনের মূল স্কোয়াডের সঙ্গে ৩ জন স্ট্যান্ড-বাই ক্রিকেটারের নাম জুড়ে একসঙ্গে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে আইরিশ ক্রিকেট বোর্ড। যদিও আলাদা করে তিন জন রিজার্ভ প্লেয়ারকে চিহ্নিত করা হয়নি আয়ারল্যান্ড বোর্ডের বিজ্ঞপ্তিতে।

বিশ্বকাপের দলে চমক হিসেবে জায়গা পেয়েছেন গ্রাহাম কেনেডি। এই প্রথমবার তিনি জাতীয় দলে ডাক পেলেন। সুতরাং, আয়ারল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে নতুন মুখ দেখা গেল। এছাড়া কামব্যাক করেন গ্যারেথ ডেলানি, যিনি ২০২০-র মার্চের পরে দেশের জার্সিতে কোনও টি-২০ ম্যাচ খেলেননি।

প্রত্যাশিতভাবেই বিশ্বকাপে আয়ারল্যান্ডকে নেতৃত্ব দেবেন অ্যান্ড্রু বলবির্নি। জায়গা পেয়েছেন পল স্টার্লিং, কেভিন ও'ব্রায়েন, ব্যারি ম্যাককার্থির মতো তারকারা। রয়েছেন সিমি সিংও। শেন গেটকেট, হ্যারি টেকটরের মতো নির্ভরযোগ্য ক্রিকেটারদেরও জায়গা হয়েছে টি-২০ বিশ্বকাপের স্কোয়াডে।

আয়ারল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।
আয়ারল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।

আয়ারল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড: অ্যান্ড্রু বলবির্নি (ক্যাপ্টেন), মার্ক আডায়ার, কার্টিস ক্যাম্পহার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, শেন গেটকেট, গ্রাহাম কেনেডি, জোস লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রায়ান, কেভিন ও'ব্রায়েন, ব্যারি ম্যাককার্থি, নেইল রক, সিমি সিং, পল স্টার্লিং, হ্যারি টেকটর, লরক্যান টাকার, বেন হোয়াইট, ক্রেগ ইয়ং।

বন্ধ করুন