বাংলা নিউজ > ময়দান > ভারতে নয়, আগামী টি-২০ বিশ্বকাপ হতে পারে আমিরশাহিতে, দাবি পাকিস্তান বোর্ডের
টি২০ বিশ্বকাপ হাতে সৌরভ
টি২০ বিশ্বকাপ হাতে সৌরভ

ভারতে নয়, আগামী টি-২০ বিশ্বকাপ হতে পারে আমিরশাহিতে, দাবি পাকিস্তান বোর্ডের

এখনও অনিশ্চিয়তা আছে টি২০ বিশ্বকাপ হওয়া নিয়ে, বলছে পিসিবি। 

আগামী বছরের অক্টোবর-নভেম্বর মাসে টি-২০ বিশ্বকাপ হওয়ার কথা ভারতে। কিন্তু সেই নিয়ে এখনও কিছুটা অনিশ্চিয়তা আছে বলে চাঞ্চল্যকর দাবি করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সিইও ওয়াসিম খান। 

একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান যে ভারতে করোনা পরিস্থিতির জন্য বিশ্বকাপ সংগঠন করা নিয়ে অনিশ্চিয়তা আছে। সেই কারণে টি-২০ বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহিতে হতে পারে বলে তিনি দাবি করেন। 

যখন তাঁকে বলা হয় যে বিশ্বকাপের আগে তো ভারতে ইংল্যান্ড আসবে, আইপিএল হবে, তখন ওয়াসিম খান  বলেন যে এপ্রিলের আগে নিশ্চিত করে বলা সম্ভব। প্রসঙ্গত করোনার আগে ২০২০-তে অস্ট্রেলিয়ায় ও ২০২১-এ ভারতে টি২০ বিশ্বকাপ হওয়ার কথা ছিল। করোনার জেরে এখন ডাউন আন্ডারে বিশ্বকাপ হবে ২০২২ সালে। পূর্ব নির্ধারিত সময়েই ভারতে সংগঠিত হবে টি-২০ বিশ্বকাপ। তারপর ২০২৩-এ ৫০ ওভারের বিশ্বকাপও হবে ভারতে। 

পাকিস্তানি ক্রিকেটারদের ভিসা পাওয়ার বিষয়ে লিখিত প্রতিশ্রুতির দাবি করেছেন তাঁরা বলে জানিয়েছে সিইও। করোনাকালে পিছিয়ে যাওয়া এশিয়া কাপ আগামী জুনে শ্রীলঙ্কায় হবে বলে তিনি জানান। পিসিবি সিইও জানান যে বহুদেশীয় টুর্নামেন্টে যাতে সবাই অংশগ্রহণ করতে পারে, সেটা দেখার দায়িত্ব আইসিসি-র। ভবিষ্যতে ভারত-পাকিস্তান ফের ক্রিকেট খেলা শুরু করবে বলে আশা প্রকাশ করেন তিনি। 

 

বন্ধ করুন