বাংলা নিউজ > ময়দান > ভারতের বিরুদ্ধে সিরিজের আগেই চাপে ইংল্যান্ড, ছিটকে গেলেন ইংল্যাল্ডের ক্যাপ্টেন হেথার নাইট

ভারতের বিরুদ্ধে সিরিজের আগেই চাপে ইংল্যান্ড, ছিটকে গেলেন ইংল্যাল্ডের ক্যাপ্টেন হেথার নাইট

অস্ত্রোপচারের কারণে ছিটকে গেলেন হেথার নাইট

অস্ত্রোপচারের কারণে আগামী মাসে ভারতের বিরুদ্ধে হোম সিরিজ মিস করবেন ইংল্যান্ডের অধিনায়ক হেথার নাইট। চলতি বছরের শেষ পর্যন্ত ক্রিকেট থেকে দূরে থাকার সম্ভাবনা রয়েছে তাঁর। 

অস্ত্রোপচারের কারণে আগামী মাসে ভারতের বিরুদ্ধে হোম সিরিজ মিস করবেন ইংল্যান্ডের অধিনায়ক হেথার নাইট। চলতি বছরের শেষ পর্যন্ত ক্রিকেট থেকে দূরে থাকার সম্ভাবনা রয়েছে তাঁর।‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টের চলতি মরশুমের বাইরে অক্টোবরে অনুষ্ঠিত হতে যাওয়া উইমেনস বিগ ব্যাশ লিগ থেকেও নাইট নিজের নাম প্রত্যাহার করতে পারেন।

নাইট শুক্রবার হাসপাতালে নিজের একটি ছবি দিয়ে টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন,‘আমার নিতম্বের অস্ত্রোপচার হয়েছে। দুর্ভাগ্যবশত,এটি আমাকে ভারতের বিরুদ্ধে সিরিজ এবং মহিলা বিগ ব্যাশ লিগের বাইরে নিয়ে যাবে। কিন্তু আমি বছরের শেষের দিকে ফিরে আসার লক্ষ্য রাখি। ক্রিকেট থেকে দূরে থাকা সময়ের পুরো সদ্ব্যবহার করতে হবে এবং পুনর্বাসন শুরু করতে হবে।’

আরও পড়ুন… Women's Ashes: দলের রান ২৯৭, হেথারের একার ১৬৮! ব্রিটিশ ক্যাপ্টেনের অনন্য নজির

জুলাইয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে চোট পেয়েছিলেন ৩১ বছর বয়সী এই ক্রিকেটার। সিরিজ চলাকালীন ব্যথা কমাতে হিপ জয়েন্টে ইনজেকশন নিতে হয়েছিল তাঁকে। নাইট বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসের জন্য ইংল্যান্ড দলের অংশ ছিলেন। কিন্তু একটি ম্যাচও খেলেননি।

আরও পড়ুন… হাতের চোটের কারণে দ্য হান্ড্রেড থেকে ছিটকে গেলেন জেমিমা রডরিগেজ

ইংল্যান্ড দলের নেতৃত্ব দেন নেট সাইভার। ঘরের মাঠে অনুষ্ঠিত খেলায় দলটি অবশ্য পদক জিততে পারেনি। ১০ সেপ্টেম্বর থেকে ভারত বনাম ইংল্যান্ড তিনটি টি-টোয়েন্টি এবং একাধিক একদিনের আন্তর্জাতিক ম্যাচের সিরিজ খেলতে হবে।

বন্ধ করুন