বাড়ি > ময়দান > Unlock1: সদস্য ও সমর্থকদের জন্য জুনেই খুলে যাচ্ছে মোহনবাগান ক্লাব
মোহনবাগানের ময়দান টেন্ট। ছবি- ফেসবুক
মোহনবাগানের ময়দান টেন্ট। ছবি- ফেসবুক

Unlock1: সদস্য ও সমর্থকদের জন্য জুনেই খুলে যাচ্ছে মোহনবাগান ক্লাব

  • ক্লাব তাঁবু খুলে যাওয়ার পরের দিন থেকেই সমর্থকরা কিনতে পারবেন অফিসিয়াল চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইজ।

লকডাউনে শুধু কলকতা ময়দানে ফুটবলই বন্ধ নেই, তালাবন্ধ হয়ে রয়েছে প্রায় সব ক্লাব তাঁবুও। অবশেষে Unlock1-এ খুলতে চলেছে মোহনবাগান মাঠ সংলগ্ন ক্লাব টেন্ট। আই লিগ চ্যাম্পিয়নদের তরফে জানিয়ে দেওয়া হয়েছে চলতি মাসের ১৫ তারিখেই খুলে যাবে মোহনবাগান তাঁবু।

মেরিনার্সদের তরফে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে, ‘লকডাউন পরর্বতী সময়ে মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব টেন্ট আগামী ১৫ জুন সদস্য ও সমর্থকদের জন্য পুনরায় খুলে যাবে।’

বাগানের তরফে টুইট করে এও জানানো হয়েছে যে, ক্লাব খোলার পরের দিন অর্থাৎ, ১৬ জুন থেকেই ক্লাবের চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইজ বিক্রি করা হবে। পরবর্তী ব্যবস্থাপনার কথা বিজ্ঞপ্তি দিয়ে জানানো হবে বলেও উল্লেখ করা হয়েছে।

Unlock1-এ সরকারি নিষেধাজ্ঞা শিথিল হওয়ায় ক্লাব টেন্ট খুলে দেওয়ার সিদ্ধান্ত নেয় বাগান কর্তৃপক্ষ। যদিও গত ১ জুন থেকে মোহনবাগান ক্লাব আর মোহনবাগান নেই। বরং এটিকের সঙ্গে জুটি বেঁধে নতুন ক্লাব হিসেবে আত্মপ্রকাশ করেছে তারা। লকডাউনের জন্য বোর্ড মিটিং অনুষ্ঠিত না হওয়ায় নতুন ক্লাবের নাম, লোগো ও জার্সি এখনও নির্ধারিত হয়নি।

ইস্টবেঙ্গল ক্লাব অবশ্য এখনও সদস্য ও সমর্থকদের জন্য ক্লাব তাঁবু খুলে দিতে রাজি নয়। আপাতত অফিসিয়াল কাজকর্ম শুরু করা হবে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে। পরবর্তী সময়ে ক্লাব তাঁবু খুলে দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে লাল-হলুদ কর্তৃপক্ষ।

বন্ধ করুন