বাংলা নিউজ > ময়দান > I League: পাঁচ ম্যাচে অপরাজিত, তবু আই লিগ টেবিলের ৬ নম্বরে মহামেডান

দীর্ঘদিন পরে আই লিগের মূলপর্বে জায়গা করে নেওয়া মহামেডান এখনও পর্যন্ত টুর্নামেন্টে অপরাজিত রয়েছে। চলতি আই লিগের প্রথম পাঁচ ম্যাচের একটিতেও হারেনি তারা। তা সত্ত্বেও লিগ টেবিলের ৬ নম্বরে অবস্থান করছে ব্ল্যাক প্যান্থার্স।

সুদেবার বিরুদ্ধে প্রথম ম্যাচে ১-০ গোলে জয় তুলে নেয় মহমেডান স্পোর্টিং। দ্বিতীয় ম্যাচে চার্চিল ব্রাদার্সের সঙ্গে গোলশূন্য ড্র করে তারা। তৃতীয় ম্যাচে ট্রাউয়ের সঙ্গে ২-২ গোলে ড্র করে সাদা-কালো ব্রিগেড।

মহামেডান চতুর্থ ম্যাচে গোলশূন্য ড্র করে পঞ্জাব এফসির বিরুদ্ধে। শেষ ম্যাচে নেরোকার বিরুদ্ধেও গোলশূন্য ড্র করেই মাঠ ছাড়ে তারা।

সুতরাং, চলতি আই লিগে ৫ ম্যাচে ১টি জয় ও টানা ৪টি ড্র'য়ের সুবাদে ৭ পয়েন্ট সংগ্রহ করেছে মহামেডান। তারা অবস্থান করছে লিগ টেবিলের ৬ নম্বরে। ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চার্চিল। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল কাশ্মীর ৫ ম্যাচে ৯ পয়েন্ট ঘরে তুলেছে।

তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা পঞ্জাব ও সুদেবা উভয়েই ৬ ম্যাচে ৮ পয়েন্ট করে সংগ্রহ করেছে। পাঁচ নম্বরে থাকা আইজলের পকেটে রয়েছে ৫ ম্যাচে ৮ পয়েন্ট। মহামেডান ছাড়া চলতি আই লিগে এখনও কোনও ম্যাচে হারেনি চার্চিল ও রিয়াল কাশ্মীর।

বন্ধ করুন