বাংলা নিউজ > ময়দান > ৯৯-এ আটকে গেলেন থরঙ্গা, টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের রেকর্ড শ্রীলঙ্কান তারকার

৯৯-এ আটকে গেলেন থরঙ্গা, টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের রেকর্ড শ্রীলঙ্কান তারকার

দাপুটে জয় শ্রীলঙ্কা লেজেন্ডসের। ছবি- টুইটার।

ব্যাটে-বলে সফল তিলকরত্নে দিলশান।

নিশ্চিত শতরান হাতছাড়া করলেন উপুল থরঙ্গা। যদিও টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ ব্যাক্তিগত ইনিংসের রেকর্ড গড়েন শ্রীলঙ্কার উইকেটকিপার-ব্যাটসম্যান। মূলত থরঙ্গার দুরন্ত ইনিংসে ভর করেই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে বাংলাদেশ লেজেন্ডসকে ৪২ রানে পরাজিত করে শ্রীলঙ্কা লেজেন্ডস।

রায়পুরে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। সনৎ জয়সূর্য মাত্র ৪ রান করে অবসৃত হন। তিলকরত্নে দিলশান ২৩ বলে ৩৩ রান করে সাজঘরে ফেরেন। তিন নম্বরে ব্যাট করতে নেমে উপুল থরঙ্গা ব্যক্তিগত ৯৯ রানে অপরাজিত থাকে যান। ৪৭ বলের আতশীয় ইনিংসে তিনি ১১টি চার ও ৫টি ছক্কা মারেন। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে থরঙ্গার অপরাজিত ৯৯ রানই এখনও পর্যন্ত সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের রেকর্ড।

এছাড়া চামারা সিলভা করেন ২৪ রান। ফারভেজ মাহরুফ যোগদান রাখেন ১২ রানের। শ্রীলঙ্কা লেজেন্ডস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮০ রান তোলে।

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশ লেজেন্ডস ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৩৮ রানে আটকে যায়। নাজিমুদ্দিন ৪১ বলে ৫৪ রান করেন। এছাড়া মেহরাব হোসেন ২৭ ও খালেদ মাশুদ ২৮ রান করেন। ৩টি উইকেট নেন দিলশান। ম্যাচের সেরা হয়েছেন থরঙ্গা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর প্যারিস অলিম্পিক গেমসে খেলবেন না লিওনেল মেসি, খেলতে পারেন ২০২৬ ফুটবল বিশ্বকাপে

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.