বাংলা নিউজ > ময়দান > US Open: পিছিয়ে পড়েও দুরন্ত লড়াইয়ে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম জিতলেন রাজীব-জো জুটি

US Open: পিছিয়ে পড়েও দুরন্ত লড়াইয়ে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম জিতলেন রাজীব-জো জুটি

যুক্তরাষ্ট্র ওপেন ডাবলস চ্যাম্পিয়ন স্যালিসবারি ও রাম। ছবি- টুইটার (@RajeevRam)।

৩-৬, ৬-২, ৬-২ ব্যবধানে ম্যাচ জেতেন আমেরিকান-ব্রিটিশ জুটি।

ফ্লাশিং মিডোয় ডাবলস খেতাব হাতে উঠল রাজীব রামের। ব্রিটেনের জো স্যালিসবারিকে সঙ্গী করে ফাইনালে ২০১৬ সালের যুক্তরাষ্ট্র ওপেন বিজেতা ব্রুনো সোয়ারেস ও জেইমি মারেকে তিন সেটের লড়াইয়ে হারালেন রাজীবরা। পিছিয়ে পড়েও ৩-৬, ৬-২, ৬-২ ব্যবধানে ম্যাচ জেতেন আমেরিকান-ব্রিটিশ জুটি।

প্রথম সেটে একেবারেই ছন্দে দেখায়নি রাজীবদের। মাত্র ৫০ শতাংশের সামান্য অধিক সফল প্রথম সার্ভ ও চারটি ডবল ফল্ট করে প্রতিপক্ষের বিস্তর সুবিধা করেন রাজীবরা। মাত্র একটি আনফোর্সড এরার করে, সেই সুযোগকে হাতছাড়া করেননি মারে-ব্রুনো জুটি। তবে সাত নম্বর বাছাইরা এক সেটে এগিয়ে গেলেও ম্যাচ ধীরে ধীরে এগোলে দুরন্ত কামব্যাক করেন রাজীবরা।

দ্বিতীয় সেটে প্রথম সার্ভে মাত্র দুটি পয়েন্ট হাতছাড়া করেই ম্যাচের ফেরার ইঙ্গিত স্পষ্ট করে দেন আমেরিকান-ব্রিটিশ। দ্বিতীয় সেট নিজেদের নামে করার পর তৃতীয় সেটেও নিজেদের দাপট বজায় রাখেন চতুর্থ বাছাই জুটি। সিনিয়র মারে ও সোয়ারেস কোনরকমে তিনটি ব্রেক পয়েন্ট বাঁচালেও চতুর্থ সুযোগে অবশেষে তাঁদের সার্ভ ব্রেক করতে সক্ষম হন রাজীবরা। 

সপ্তম গেমে আবারও মারেদের সার্ভ ব্রেক করার পাশপাশি তৃতীয় সেটে মোট পাঁচটি এস ও ২২ উইনার মেরে সেট, ম্যাচ ও খেতাব জিতে নেন রাজীব-জো জুটি। নিজেদের তৃতীয় প্রচেষ্টায় স্ল্যাম জিতেই ভবিষ্যতে বিজয়রথ চালিয়ে যাওয়ার অঙ্গীকার করেন রাজীব। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.