বাংলা নিউজ > ময়দান > US Open: পিছিয়ে পড়েও দুরন্ত লড়াইয়ে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম জিতলেন রাজীব-জো জুটি

US Open: পিছিয়ে পড়েও দুরন্ত লড়াইয়ে বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম জিতলেন রাজীব-জো জুটি

যুক্তরাষ্ট্র ওপেন ডাবলস চ্যাম্পিয়ন স্যালিসবারি ও রাম। ছবি- টুইটার (@RajeevRam)।

৩-৬, ৬-২, ৬-২ ব্যবধানে ম্যাচ জেতেন আমেরিকান-ব্রিটিশ জুটি।

ফ্লাশিং মিডোয় ডাবলস খেতাব হাতে উঠল রাজীব রামের। ব্রিটেনের জো স্যালিসবারিকে সঙ্গী করে ফাইনালে ২০১৬ সালের যুক্তরাষ্ট্র ওপেন বিজেতা ব্রুনো সোয়ারেস ও জেইমি মারেকে তিন সেটের লড়াইয়ে হারালেন রাজীবরা। পিছিয়ে পড়েও ৩-৬, ৬-২, ৬-২ ব্যবধানে ম্যাচ জেতেন আমেরিকান-ব্রিটিশ জুটি।

প্রথম সেটে একেবারেই ছন্দে দেখায়নি রাজীবদের। মাত্র ৫০ শতাংশের সামান্য অধিক সফল প্রথম সার্ভ ও চারটি ডবল ফল্ট করে প্রতিপক্ষের বিস্তর সুবিধা করেন রাজীবরা। মাত্র একটি আনফোর্সড এরার করে, সেই সুযোগকে হাতছাড়া করেননি মারে-ব্রুনো জুটি। তবে সাত নম্বর বাছাইরা এক সেটে এগিয়ে গেলেও ম্যাচ ধীরে ধীরে এগোলে দুরন্ত কামব্যাক করেন রাজীবরা।

দ্বিতীয় সেটে প্রথম সার্ভে মাত্র দুটি পয়েন্ট হাতছাড়া করেই ম্যাচের ফেরার ইঙ্গিত স্পষ্ট করে দেন আমেরিকান-ব্রিটিশ। দ্বিতীয় সেট নিজেদের নামে করার পর তৃতীয় সেটেও নিজেদের দাপট বজায় রাখেন চতুর্থ বাছাই জুটি। সিনিয়র মারে ও সোয়ারেস কোনরকমে তিনটি ব্রেক পয়েন্ট বাঁচালেও চতুর্থ সুযোগে অবশেষে তাঁদের সার্ভ ব্রেক করতে সক্ষম হন রাজীবরা। 

সপ্তম গেমে আবারও মারেদের সার্ভ ব্রেক করার পাশপাশি তৃতীয় সেটে মোট পাঁচটি এস ও ২২ উইনার মেরে সেট, ম্যাচ ও খেতাব জিতে নেন রাজীব-জো জুটি। নিজেদের তৃতীয় প্রচেষ্টায় স্ল্যাম জিতেই ভবিষ্যতে বিজয়রথ চালিয়ে যাওয়ার অঙ্গীকার করেন রাজীব। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে? T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.