বাংলা নিউজ > ময়দান > US Open: দুই বিভাগে হেরে যাত্রা শেষ সানিয়ার, দ্বিতীয় রাউন্ডে রোহন বোপান্না

US Open: দুই বিভাগে হেরে যাত্রা শেষ সানিয়ার, দ্বিতীয় রাউন্ডে রোহন বোপান্না

সানিয়া মির্জা। ছবি- গেটি ইমেজেস।

ডাবলস ও মিক্সড ডাবলস, উভয় বিভাগেই তিন সেটের লড়াইয়ে ম্যাচ হারেন সানিয়া মির্জা।

অলিম্পিক্সের পর যুক্তরাষ্ট্রে ওপেনেও চূড়ান্ত ব্যর্থ সানিয়া মির্জা। একই দিনে ডাবলস ও মিক্সড ডিবলস, উভয় বিভাগেই নিজের প্রথম রাউন্ডের ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন ভারতীয় টেনিস তারকা। তবে প্রথম ম্যাচ জিতে দ্বিতীয় রাউন্ডে নিজের জায়গা পাকা করেন রোহান বোপান্না।

তিন সেটের লড়াইয়ে সানিয়া ও তাঁর ডাবলস পার্টনার কোকো ভান্ডেওয়াগ ১২ নম্বর বাছাই রালুকা ওলারু ও নাদিয়া কিচেনক জুটির বিরুদ্ধে ৬-৪ ব্যবধানে প্রথম সেট জিতে নেন। তবে ম্যাচ গড়ালে রালুকা-নাদিয়া জুটি ধীরে ধীরে ম্যাচে ফিরে আসেন। দ্বিতীয় সেটের শুরুতেই সানিয়াদের সার্ভ ভেঙে ৬-৪ ব্যবধানেই দ্বিতীয় সেট নিজেদের নামে করেন তাঁরা। এরপরে ৬-৩ ব্যবধানে জিতে তৃতীয় সেট ও ম্যাচ নিজেদের নামে করেন তাঁরা।

ডাবলসে ব্যর্থতার পর মিক্সড ডাবলসে আরেক আমেরিকান রাজীভ রামের সঙ্গে জুটি বেঁধে কোর্টে নেমেছিলেন সানিয়া। এই ম্যাচেও তিন সেটের লড়াইয়ের পর সেই পরাজয়ই জোটে সানিয়ার ভাগ্যে। অবশ্য প্রথম সেট ৩-৬ হেরে সানিয়া-রাম জুটি দ্বিতীয় সেটে কামব্যাক করে ৬-৩ জিতে নেয়। তবে তৃতীয় সেটে টাইব্রেকারে ৭-৭ স্কোরা থাকাকালীন করা ডবল ফল্টের পর আর ফিরে আসতে পারেননি ইন্দো-আমেরিকান জুটি। টাইব্রেকার শেষ হয় সানিয়াদের বিপক্ষে ৭-১০-এ।

সানিয়া পরাজিত হয়ে ছিটকে গেলেও কিন্তু ১৩ নম্বর বাছাই রোহান বোপান্না-ইভান ডোডিচ জুটি বছরের শেষ গ্র্যান্ডস্ল্যামে ফ্লাশিং মিডোয় দ্বিতীয় রাউন্ডে নিজেদের জায়গা পাকা করে নিয়েছেন। অস্ট্রেলিয়ান জুটি জেমস ডাকওয়ার্থ ও জর্ডন থমসনের বিরুদ্ধে ডাবলসের প্রথম রাউন্ডে ৬-৩, ৩-৬, ৬-৭ (৭) স্কোরলাইনে ম্যাচ জেতে। আজকে মধ্যরাতে আর্থার রিন্ডারনেচ ও হুগো নিসের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে নামবেন তাঁরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.