বাংলা নিউজ > ময়দান > US Open: নিমেষে শেষ বড় গ্লাস বিয়ার, মুহূর্তে ভাইরাল রমণীর কাণ্ড, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

US Open: নিমেষে শেষ বড় গ্লাস বিয়ার, মুহূর্তে ভাইরাল রমণীর কাণ্ড, দেখুন ভিডিয়ো

  • ম্যাচ শেষে দর্শকদের অভিবাদন পেয়ে 'ম্যান অফ দ্য ম্যাচ' হলেন ভাইরাল তরুণী।

ইউএস ওপেনে চলতি সপ্তাহে অনেক খেলোয়াড়ই নিজেদের পারফর্ম্যান্সের মাধ্যমে নজর কেড়েছেন। তবে খেলোয়াড় ছাড়াও এই সপ্তাহে নিজের 'পারফর্ম্যান্স'-এ সবাইকে মুগ্ধ করেছেন এক দর্শক! খেলা দেখতে গিয়ে বিয়ার পান করার রীতি ইউরোপ বা আমেরিকার দেশগুলিতে খুবই স্বাভাবিক। ক্যামেরা দর্শকের দিকে ঘুরতেই নিমেষে বিয়ার শেষ করে দেওয়ার ঘটনাও হয়ত কম নয়। এরকমই এক ঘটনা ঘটিয়ে মুহূর্তে ভাইরাল হলেন এক মার্কিন রমণী।

লুইস আর্মস্ট্রং স্টেডিয়ামে ফেলিক্স আউগার-আলিসিমে বনাম রবার্তো বাতিস্তা আগুতের খেলা চলাকালীন সবাইকে অবাক করে দিয়েই 'চ্যাম্পিয়ন' হয়ে যান এক দর্শক। দুই গেমের মধ্যকার চেঞ্জওভারের সময় যখন ক্যামেরা দর্শকদের দিকে ঘোরে তখনই নিজের 'প্রতিভা' দেখি গটগট করে বড় গ্লাস বিয়ার শেষ করেন দর্শক। জায়ান্ট স্ক্রিনে সেই দৃশ্য দেখে মজা পান বাকি দর্শকরাও। টিভিতেও এই দৃশ্য দেখে অনেকেই মজা পান। মুপূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই তরুণীর বিয়ার পানের সেই দৃশ্য।

সেই তরুণীর বিয়ার পানের ভিডিয়ো টুইট করে ইউএস ওপেন টেনিসের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে। ক্যাপশনে লেখা, 'তিন ঢোকে বিয়ার শেষ, আর্মস্ট্রংয়ে পার্টির সময়।' তবে একবার নয়। ম্যাচের পঞ্চম সেটের পর ফের ক্যামেরা সেই তরুণীর দিকে ঘুরলে তিনি ফের নিমেষে শেষ করেন আরও এক গ্লাস বিয়ার। ম্যাচ শেষে দর্শকদের অভিবাদন পেয়ে 'ম্যান অফ দ্য ম্যাচ' নিয়ে যান সেই তরুণী।

 

বন্ধ করুন