বাংলা নিউজ > ময়দান > করোনার কারণে নির্ধারিত সময়ের ২৪ ঘণ্টা পরে শুরু আমেরিকা-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ
ছবি: টুইটার
ছবি: টুইটার

করোনার কারণে নির্ধারিত সময়ের ২৪ ঘণ্টা পরে শুরু আমেরিকা-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ

  • আম্পায়ারদের গ্রুপের বাকি তিন আম্পায়ারের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। ফলে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শুভব্রত মুখার্জি: ম্যাচ শুরুর মাত্র কয়েকদিন আগেই কোভিড পজিটিভ হন আমেরিকা এবং আয়ারল্যান্ড ম্যাচের আম্পায়ার। যার জেরে তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে একেবারে শেষ মুহূর্তে এসে বাতিল করতে বাধ্য হন আয়োজকরা। তবে সেই বাতিল ম্যাচটি তার নির্ধারিত সময়ের ২৪ ঘণ্টা অর্থাৎ একদিন পরেই আয়োজন করা হবে। এই বিষয়টি আমেরিকা ক্রিকেটের তরফে এক টুইটে নিশ্চিত করা হয়েছে। কাল অর্থাৎ বুধবার খেলা হবে দুই দেশের প্রথম ওয়ানডে।

আম্পায়ার করোনা পজিটিভ হওয়ার পরে আর কোনও ক্রিকেটার, কোচ বা সাপোর্ট স্টাফ আক্রান্ত না হওয়ার ফলে এই সিদ্ধান্ত, দুই দেশের বোর্ড আলোচনার মধ্যে দিয়ে গ্রহণ করেছে। আম্পায়ারদের গ্রুপের বাকি তিন আম্পায়ারের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। ফলে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাতে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ম্যাচটিতে অফিসিয়ালি দায়িত্ব পালন করার কথা ছিল চার আম্পায়ারের, যাদের মধ্যে একজনের করোনা পজিটিভ। ফলে আর কোনও ঝুঁকি না নিয়ে বাতিল করা হয়েছিল ম্যাচ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২৮ ও ৩০ ডিসেম্বর। যা এখন অনুষ্ঠিত হবে ২৯ ও ৩০ ডিসেম্বর। যুক্তরাষ্ট্র ক্রিকেট ম্যাচ দুটি আয়োজনের জন্য কোনও প্রচেষ্টার খামতি রাখেনি ।

বন্ধ করুন