বাংলা নিউজ > ময়দান > ‘কারও পৌষমাস, কারও সর্বনাশ’,হেড করোনায় আক্রান্ত,ভাগ্যের চাকা ঘুরতে চলেছে খোয়াজার
ট্রেভিস হেড করোনায় আক্রান্ত হওয়ায় দলে জায়গা করে নিতে পারেন খোয়াজা।
ট্রেভিস হেড করোনায় আক্রান্ত হওয়ায় দলে জায়গা করে নিতে পারেন খোয়াজা।

‘কারও পৌষমাস, কারও সর্বনাশ’,হেড করোনায় আক্রান্ত,ভাগ্যের চাকা ঘুরতে চলেছে খোয়াজার

  • একটা সময়ে অস্ট্রেলিয়ার টেস্ট দলের নিয়মিত সদস্য ছিলেন খোয়াজা। কিন্তু বছর দুয়ের হল মিডল অর্ডারে একাধিক ব্যাটার উঠে আসায় দলে সুযোগ পাচ্ছিলেন না তিনি।

একেই বলে ‘কারও পৌষমাস তো কারও সর্বনাশ’। করোনায় আক্রান্ত হওয়ার জন্য ট্রেভিস হেড সিডনি টেস্ট থেকে ছিটকে গিয়েছেন। তার জায়গায় দলে ঢুকতে পারেন উসমান খোয়াজা। ক্রিকেট অস্ট্রেলিয়া সূত্রে এমনটাই জানা গিয়েছে। প্রায় বছর দুয়েক হয়ে গেল দলে সুযোগ পাচ্ছিলেন খোয়াজা। কিন্তু ট্রেভিস হেড কোভিড আক্রান্ত হওয়ায় ভাগ্যের চাকা ঘুরতে চলেছে তারকা অজি প্লেয়ারের।

একটা সময়ে অস্ট্রেলিয়ার টেস্ট দলের নিয়মিত সদস্য ছিলেন খোয়াজা। কিন্তু বছর দুয়ের হল মিডল অর্ডারে একাধিক ব্যাটার উঠে আসায় দলে সুযোগ পাচ্ছিলেন না তিনি। তবে খোয়াজা নিজেও জানিয়েছেন, ট্রেভিস হেডের জায়গায় তিনি দলে ঢুকতে পারেন। তাঁর দাবি, ‘এই মুহূর্তে আমার কাছে মাত্র একটা ম্যাচেই খেলার সুযোগ রয়েছে। আমি পরিস্থিতিটা বুঝতে পারছি। আশা করি মাঠে গিয়ে শতরান করে নিজের গুরুত্বটা বোঝাতে পারব। যদি সেটা না-ও হয়, তা-ও আগামিদিনে ভাল ক্রিকেট খেলার প্রতিশ্রুতি দিতে পারি।’

আগামী মার্চ-এপ্রিলে পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া। খোয়াজা চাইছেন, সেই দলে নিজের জায়গা পাকা করতে। বলেওছেন, 'এখন আমার কাছে একটা ম্যাচে খেলার সুযোগ রয়েছে। সেটা না পেলেও আমি জানি, উপমহাদেশে অনেক ক্রিকেট খেলতে চলেছি আমরা। ওখানে বরাবরই স্বচ্ছন্দ বোধ করি খেলতে। কঠোর পরিশ্রম করছি। যখনই সুযোগ পাব, নিজের সেরাটা দেব।"

বন্ধ করুন