বাংলা নিউজ > ময়দান > হেলমেট পরাই যথেষ্ট নয়- কোহলির লজ্জার রেকর্ডকে কটাক্ষ পুলিশের
উত্তরাখণ্ড পুলিশের বিজ্ঞাপন।
উত্তরাখণ্ড পুলিশের বিজ্ঞাপন।

হেলমেট পরাই যথেষ্ট নয়- কোহলির লজ্জার রেকর্ডকে কটাক্ষ পুলিশের

  • বিরাট কোহলির লজ্জার রেকর্ডই এখন উত্তরাখণ্ড পুলিশের বিজ্ঞাপনের বিষয়বস্তু হয়ে উঠেছে। পথ নিরাপত্তা নিয়ে সচেতনতা বাড়ানোর প্রচারে এ বার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বিরাটের শূন্য রানের উদাহরণ টেনে এনেছে তারা। 

উত্তরাখণ্ড পুলিশের ট্রোলের শিকার এ বার বিরাট কোহলি। শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরার সঙ্গে সঙ্গে তিনি টপকে যান সৌরভ গঙ্গোপাধ্যায়কে। মোট ১৪ বার কোনও রান না করে আউট হন বিরাট। ভারত অধিনায়ক হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে সবচেয়ে বেশি বার শূন্য রানে ফিরলেন তিনি। অধিনায়ক হিসেবে সৌরভ ১৩ বার  শূন্য রানে আউট হয়েছিলেন। এ হেন লজ্জাজনক ঘটনাই এখন উত্তরাখণ্ড পুলিশের পথ নিরাপত্তা নিয়ে সচেতনতা বাড়ানোর বিজ্ঞাপন হয়ে গিয়েছে।

কিছুটা রসিকতা করেই তারা বিজ্ঞাপনে লিখেছে, “হেলমেট পরাই যথেষ্ট নয়! পুরো সচেতনার সঙ্গে গাড়ি চালানো অত্যন্ত প্রয়োজন। না হলে আপনিও কোহলির মতো শূন্য রানে আউট হয়ে যেতে পারেন।" এই লেখার সঙ্গে কোহলির সাজঘরে ফেরার একটি ছবিও উত্তরাখণ্ড পুলিশ পোস্ট করেছে। কোহলির ফর্ম নিয়ে বহু দিন ধরেই নানা বিতর্ক চলছিল। তবে উত্তরাখণ্ড পুলিশের এই বিজ্ঞাপন নিয়েও বিতর্ক শুরু হয়েছে। কোহলির মতো বড় মাপের ক্রিকেটারকে নিয়ে এ ধরণের বিজ্ঞাপন করা বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনদের একাংশ।

 

বন্ধ করুন