বাংলা নিউজ > ময়দান > যে কোনও জায়গায় ব্যাট করার জন্য নিজেকে তৈরি রেখেছেন বেঙ্কটেশ
দলের অধিনায়কের থেকে ক্যাপ হাতে তুলে নিচ্ছেন বেঙ্কটেশ আইয়ার (ছবি:টুইটার বিসিসিআই)
দলের অধিনায়কের থেকে ক্যাপ হাতে তুলে নিচ্ছেন বেঙ্কটেশ আইয়ার (ছবি:টুইটার বিসিসিআই)

যে কোনও জায়গায় ব্যাট করার জন্য নিজেকে তৈরি রেখেছেন বেঙ্কটেশ

  • অবশেষে সফল হল কলকাতা নাইট রাইডার্সের ওপেনার বেঙ্কটেশ আইয়ারের স্বপ্ন। ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচেই ভারতীয় দলে জায়গা পেলেন বেঙ্কটেশ।

অবশেষে সফল হল কলকাতা নাইট রাইডার্সের ওপেনার বেঙ্কটেশ আইয়ারের স্বপ্ন। ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচেই ভারতীয় দলে জায়গা পেলেন বেঙ্কটেশ। অবশেষে জাতীয় দলের জার্সি গায়ে চাপানোর সুযোগ পেলেন তিনি। জয়পুরের সওয়াই মান সিংহ স্টেডিয়ামে টসের আগেই এই অলরাউন্ডারের হাতে 'ক্যাপ' তুলে দেন অধিনায়ক রোহিত শর্মা। 

ভারতের হয়ে অভিষেক করার পরেই বেঙ্কটেশ জানিয়ে দিলেন দলের স্বার্থে তিনি সব জায়গায় ব্যাট করতে রাজি রয়েছেন। সম্প্রচারকারী চ্যানেলে বেঙ্কটেশ বলেন, ‘দেশের অসংখ্য তরুণের মতো আমিও ভারতের হয়ে খেলার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন অবশেষে পূরণ হল। এ বার পারফরম্যান্স করতে চাই। টিম ম্যানেজমেন্ট যখন যে জায়গায় চাইবে আমি সেখানেই ব্যাট করব।’

অধিনায়ক হিসেবে রোহিত রয়েছেন। ভরসা দেওয়ার জন্য রয়েছেন হেড কোচ রাহুল দ্রাবিড়। বেঙ্কটেশ দুই তারকার সান্নিধ্য নিয়ে এগিয়ে যেতে চাইছেন। সেটাও জানিয়ে দিলেন সদ্য ভারতীয় দলে সুযোগ পাওয়া এই অলরাউন্ডার। বেঙ্কটেশ বললেন, ‘রোহিত ভাইয়ের কাছ থেকে 'ক্যাপ' পাওয়ার পর দারুণ অনুভূতি হচ্ছে। আর রাহুল স্যারের খেলা ছোটবেলা থেকে দেখেছি। এখন ওনার কোচিংয়ে খেলার সুযোগ পাচ্ছি। এটাই বড় প্রাপ্তি। সবাই ভরসা জুগিয়ে যাচ্ছে। তাই প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি হলে বাড়তি চাপ অনুভব করছি না।’ টস জিতে নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাট করতে পাঠিয়ে ছিলেন রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৪ রান তুলেছে কিউয়িরা। এখন দেখার রোহিতের টিম ইন্ডিয়া কী করে। বেঙ্কটেশ কত নম্বরে নামেন। 

বন্ধ করুন