বাংলা নিউজ > ময়দান > Venkatesh Iyer hit by ball: পাগলের মতো বল ছুড়লেন বোলার, লুটিয়ে পড়লেন KKR তারকা, মাঠে এল অ্যাম্বুলেন্স

Venkatesh Iyer hit by ball: পাগলের মতো বল ছুড়লেন বোলার, লুটিয়ে পড়লেন KKR তারকা, মাঠে এল অ্যাম্বুলেন্স

বেঙ্কটেশ আইয়ার। (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

Venkatesh Iyer hit by ball: দিগবিদিকশূন্য হয়ে বেঙ্কটেশ আইয়ারের দিকে বল ছুড়ে দেন বোলার চিন্তন গাজা। যা বেঙ্কটেশের ঘাড়ের কাছে লাগে। প্রবল যন্ত্রণায় মাটিতে শুয়ে পড়েন সেন্ট্রাল জোনের তারকা ক্রিকেটার। এমন পরিস্থিতি তৈরি হয় যে মাঠে দ্রুত অ্যাম্বুলেন্স চলে আসে।

বলের ঘায়ে মাঠে লুটিয়ে পড়লেন বেঙ্কটেশ আইয়ার। মাঠে অ্যাম্বুলেন্সও চলে আসে। তবে শেষপর্যন্ত অ্যাম্বুলেন্সে ওঠেননি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান। পরে মাঠে ফিরে এসে ব্যাট করেন। ফিল্ডিং অবশ্য করছেন না।

শুক্রবার দলীপ ট্রফির সেমিফাইনালের দ্বিতীয় দিনে ওয়েস্ট জোনের বিরুদ্ধে প্রবল চাপের মুখে ব্যাট করতে নামেন বেঙ্কটেশ। তারইমধ্যে দিগবিদিকশূন্য হয়ে (কার্যত পাগলের মতো) বেঙ্কটেশের দিকে বল ছুড়ে দেন বোলার চিন্তন গাজা। যা বেঙ্কটেশের ঘাড়ের কাছে লাগে। অল্পের জন্য মাথায় লাগেনি বলে প্রাথমিকভাবে দেখা গিয়েছে। প্রবল যন্ত্রণায় মাটিতে শুয়ে পড়েন সেন্ট্রাল জোনের তারকা ক্রিকেটার। এমন পরিস্থিতি তৈরি হয় যে মাঠে দ্রুত অ্যাম্বুলেন্স চলে আসে। রীতিমতো আতঙ্ক তৈরি হয়। তবে অ্যাম্বুলেন্সে ওঠেননি বেঙ্কটেশ। হেঁটেই মাঠ থেকে বেরিয়ে যান।

বেঙ্কটেশ মাঠে নামবেন কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। তবে শেষপর্যন্ত ৯৪ রানে সেন্ট্রাল জোনের সাত উইকেট পড়ে যাওয়ার পর ফের মাঠে নামেন কেকেআর তারকা। মাঠে নামার পর কভার দিয়ে দুর্ধর্ষ একটা চার মারেন। পরের বলটা ব্যাটের কাণায় লেগে বাউন্ডারি পেরিয়ে যায়। তবে বেঙ্কটেশের ঝোড়ো ইনিংস দীর্ঘস্থায়ী হয়নি। নয় বলে ১৪ রান করে আউট হয়ে যান। যা সেন্ট্রাল জোনের তৃতীয় সর্বোচ্চ রান। সেন্ট্রাল জোন ১২৮ রানের বেশি তুলতে পারেনি।

আরও পড়ুন: Duleep Trophy 2022: হাফ-সেঞ্চুরির দোরগোড়া থেকে ফিরলেন মায়াঙ্ক, রোহনের পাশাপাশি লড়াকু শতরান ক্যাপ্টেন বিহারীর

ওয়েস্ট জোনের হয়ে দুর্দান্ত বোলিং করেন জয়দেব উনাদকাট। ১০ ওভারে ২৪ রান দিয়ে তিন উইকেট নেন। তনুশ কোটিয়ানও তিনটি উইকেট পান। একটি করে উইকেট পেয়েছেন সামস মুলানি এবং গাজা। দুটি উইকেট নিয়েছেন অতীত শেঠ। দ্বিতীয় দিনের সকালে দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যে সেন্ট্রাল জোনকে যেভাবে ব্যাকফুটে ফেলে দেন উনাদকাট, তা থেকে ঘুরে দাঁড়াতে পারেননি বেঙ্কটেশ আইয়াররা। প্রথম ইনিংসে ১২৯ রানের লিড পায় ওয়েস্ট জোন।

(শুক্রবার খেলা সংক্রান্ত যাবতীয় আপডেটের জন্য ক্লিক করুন এখানে, দেখে নিন একেবারে লাইভ আপডেট)

প্রথম ইনিংসে বড় লিড নিয়ে খেলতে নেমে শুরুতেই আউট হয়ে যান ওয়েস্ট জোনের যশস্বী জয়সওয়াল। অজিঙ্কা রাহানে একেবারে পুরনো ঢঙে আউট হন। এরকমভাবে আউট হলে তাঁর পক্ষে ভারতীয় দলে ফেরা অসম্ভব। রাহুল ত্রিপাঠী প্রথম ইনিংসে ভালো খেললেও দ্বিতীয় ইনিংসে কোনও রান করতে পারেননি। তবে দাপুটে ব্যাটিং করেন পৃথ্বী শ। মাত্র ৯৬ বলে ১০৪ রানে অপরাজিত থাকেন। হাঁকান ১১ টি চার এবং তিনটি ছক্কা। দিনের শেষে ওয়েস্ট জোনের স্কোর তিন উইকেটে ১৩০ রান।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো টসে জিতল Washington Freedom , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| Euro 2024 Final Match Live: এখনও খেলার ফল গোলশূন্য, গোলের মুখ খুলতে পারল না কেউ জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.