বাংলা নিউজ > ময়দান > গোড়ালি ভেঙে SMAT থেকে ছিটকে গেলেন বেঙ্কটেশ, IPL 2023-তে খেলতে পারবেন তো KKR-এর হয়ে?

গোড়ালি ভেঙে SMAT থেকে ছিটকে গেলেন বেঙ্কটেশ, IPL 2023-তে খেলতে পারবেন তো KKR-এর হয়ে?

বেঙ্কটেশ আইয়ার চোট পেয়ে ছিটকে গেলেন সৈয়দ মুস্তার আলি ট্রফি থেকে।

১১ অক্টোবর রাজস্থানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের প্রথম ম্যাচে অপরাজিত ৬২ এবং ২০ রান দিয়ে ৬ উইকেট নিয়েছিলেন বেঙ্কটেশ। সেটা টুর্নামেন্টে তাঁর সবচেয়ে উজ্জ্বল সূচনা ছিল। এর পর থেকে তিনি তাঁর শেষ তিনটি ম্যাচে উইকেট পাননি। তবে রানের মধ্যে ছিলেন। ৫৭, ৪২ এবং ২৮ করেন তিনি। তবে তার পরেই দুর্ভাগ্যজনক ভাবে চোট পান।

গোড়ালি ভাঙার কারণে মধ্যপ্রদেশের অলরাউন্ডার বেঙ্কটেশ আইয়ার চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফি থেকে ছিটকে গেলেন। প্রতিযোগিতায় এলিট গ্রুপ ‘এ’ থেকে মধ্যপ্রদেশ যোগ্যতা অর্জন করলেও, তিনি দলের অবশিষ্ট গ্রুপ ম্যাচ এবং পরবর্তী নকআউট পর্বে খেলতে পারবেন না।

এই অলরাউন্ডার শেষ বার ১৬ অক্টোবর রবিবার রেলওয়ের বিপক্ষে খেলেছিলেন। যে ম্যাচটি মধ্যপ্রদেশের ১৪ রানে জিতে গিয়েছিল। সেই ম্যাচে মধ্যপ্রদেশ ১৯০ করেছিল। তবে বেঙ্কটেশ সেই ম্যাচে আহামরি পারফরম্যান্স করেননি। প্রথমে ব্যাট হাতে ২২ বলে ২৮ রান করেন। পরে বল হাতে তিন ওভারে ৩২ রান দিয়ে কোনও উইকেট পাননি।

তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছে। সেখানে তাঁর চোটের গুরুতর আপডেট দিয়েছেন তিনি। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভাঙ্গা গোড়ালির কারণে সৈয়দ মুস্তাক আলি ট্রফির বাকি ম্যাচ খেলতে পারব না। তবে আশা করি, শীঘ্রই মাঠে ফিরতে পারব। সাইডলাইন থেকে আমার মধ্যপ্রদেশ টিমের ছেলেদের জন্য চিয়ার করব। ইতিবাচক ভাবনা রাখতে হবে। আপনারা শুভেচ্ছা এবং ভালবাসা পাঠাতে থাকুন।’

১১ অক্টোবর রাজস্থানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের প্রথম ম্যাচে অপরাজিত ৬২ এবং ২০ রান দিয়ে ৬ উইকেট নিয়েছিলেন বেঙ্কটেশ। সেটা টুর্নামেন্টে তাঁর সবচেয়ে উজ্জ্বল সূচনা ছিল। এর পর থেকে তিনি তাঁর শেষ তিনটি ম্যাচে উইকেট পাননি। তবে রানের মধ্যে ছিলেন। ৫৭, ৪২ এবং ২৮ করেন তিনি। তবে তার পরেই দুর্ভাগ্যজনক ভাবে চোট পান। যার জেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে যেতে হয়।

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বেঙ্কটেশ আইয়ারকে প্রথম পছন্দের পেস বোলিং অলরাউন্ডার হিসেবে বেছে নেওয়া হয়েছিল। দল থেকে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে মধ্যপ্রদেশের প্লেয়ারের সামনে বড় সুযোগ তৈরি হয়ে গিয়েছিল। টিম ইন্ডিয়ার ঘরের মাঠের খেলার মরশুমের শুরুতেউ সুযোগ পেয়েছিলেন বেঙ্কটেশ। মেন ইন ব্লু-এর অংশ হিসেবে তিনি লোয়ার-মিডল অর্ডারে খেলতেন। ফিনিশার হিসেবে তাঁকে ব্যবহার করা হচ্ছিল। তবে তিনি সে ভাবে নজর কাড়তে পারেননি। বাদ পড়েন টিম থেকে।

তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ ছিল বছরের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের হোম সিরিজের সময়। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এর জার্সিতে ২০২২ মরশুমে খুব খারাপ পারফরম্যান্স করেছেন বেঙ্কটেশ। পাশাপাশি দুরন্ত পারফরম্যান্স করে হার্দিক পান্ডিয়া দলে ফিরলে ছিটকে যেতে হয় বেঙ্কটেশকে। ঘরোয়া ক্রিকেটে নিজেকে প্রমাণ করার মরিয়া চেষ্টা চালাচ্ছিলেন। সেখানেও বাধা পেলেন বেঙ্কটেশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না, শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া ও হাতাহাতি Bangladesh Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মাঝরাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে, কেমন আছেন এখন?‌ শ্রাবণ শিবরাত্রি কবে? কেন এটিকে এত বিশেষ বলে মনে করা হয়, জেনে নিন কাঠমান্ডুতে টেক-অফের সময় দুর্ঘটনার কবলে যাত্রীবোঝাই বিমান, মৃত্যু প্রায় সবার বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয় ফিক্সড ডিপোজিটে সুদ বাড়াল HDFC ব্যাঙ্ক! ৭.৯% হল ইন্টারেস্ট, বাকি FD-তে কত রেট?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.