বাংলা নিউজ > ময়দান > তারকা ক্রিকেটারের ভাইকে গুলি করে হত্যা
ভার্নন ফিলেন্ডার। ছবি- টুইটার।
ভার্নন ফিলেন্ডার। ছবি- টুইটার।

তারকা ক্রিকেটারের ভাইকে গুলি করে হত্যা

  • কেপ টাউনে বাড়ির অদূরেই আততায়ীর গুলিতে প্রাণ যায় প্রাক্তন প্রোটিয়া পেসারের ভাইয়ের।

আততায়ীর গুলিতে প্রাণ গেল দক্ষিণ আফ্রিকার প্রাক্তন পেসার ভার্নন ফিল্ডারের ভাইয়ের। বুধবার কেপ টাউনে বাড়ির পাশেই খুন হন টাইরন ফিলেন্ডার।

দক্ষিণ আফ্রিকার সংবাদমাধ্যের খবর অনুযায়ী ফিলেন্ডারের ছোটভাই রাভেন্সমিডের অদূরে যখন প্রতিবেশীর বাড়িতে জল সরবরাহ করছিলেন, তখনই তাঁকে গুলি করে এক দুষ্কৃতী।

ফিলেন্ডারের পরিবারের তরফে বিজ্ঞপ্তিতে খবরের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে। ভার্নন জানিয়েছেন, 'এই মুহূর্তে আমাদের কাছে ঘটনার কোনও বিস্তারিত তথ্য নেই। এই অবস্থায় যে কোনও ধরণের গুজব আমাদের শোকস্তব্ধ পরিবারের সময়টা আরও কঠিন করে তুলবে। পুলিশ এই খুনের তদন্ত চালাচ্ছে। সংবাদমাধ্যমের কাছে অনুরোধ, পুলিশকে যথাযথ তদন্ত করার অবকাশ দেওয়া হোক। টাইরন সর্বদা আমাদের হৃদয়ে থাকবে। ওর আত্মার শান্তি কামনা করি।'

পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার দুপুর নাগাদ এই খুনের ঘটনা ঘটে। তদন্ত চলছে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। ফিলেন্ডারের মা ও তাঁর পরিবারের সদস্যরা গুলির আওয়াজ শুনতে পান বলেও খবর।

চলতি বছরের শুরুতেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ফিলেন্ডার। দক্ষিণ আফ্রিকার হয়ে ৬৪টি টেস্ট খেলেছেন তিনি। ২২৪টি উইকেট নেওয়াপ পাশাপাশি ১৭৭৯ রানও করেছেন তিনি। টেস্টে ৮টি হাফ-সেঞ্চুরি রয়েছে তাঁর। তিন ফর্ম্যাট মিলিয়ে জাতীয় দলের জার্সিতে ১০১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তারকা পেসার।

বন্ধ করুন