বাংলা নিউজ > ময়দান > AAP-এ যোগ দিতে চলেছেন কপিল দেব? হরিয়ানার মুখ হবেন তিনি? খোলসা করলেন কিংবদন্তি
দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে কপিল দেব।

AAP-এ যোগ দিতে চলেছেন কপিল দেব? হরিয়ানার মুখ হবেন তিনি? খোলসা করলেন কিংবদন্তি

  • অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে কপিল দেখা করার পর গুজব রটেছিল, আম আদমি পার্টিতে যদি তিনি যোগ দেন, তা হলে হরিয়ানার মুখ হয়ে উঠবেন কপিল। কারণ আপ হরিয়ানায় বড় মুখ খুঁজছিল। কপিল যোগ দিলে সেক্ষেত্রে তাদের সেই খোঁজ শেষ হয়ে যেত।

শিগগিরই রাজনৈতিক ইনিংস শুরু করতে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেব? হঠাৎ করেই জল্পনা তুঙ্গে। আম আদমি পার্টির প্রধান এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে তাঁর সাক্ষাতের একটি ছবি সামনে এসেছে। যেটাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে উত্তেজনা বেড়েছে। 

২৯মে কুরুক্ষেত্রে হতে চলেছে আপের সমাবেশ। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও এই সমাবেশে অংশ নেবেন। কপিল সেখানে নতুন ইনিংস শুরু করতে পারেন বলে অনুমান করা হয়েছিল। তবে এই সব কিছুই ফুৎকারে উড়িয়ে দিলেন ১৯৮৩-র বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব।

তিনি বরং বিরক্ত প্রকাশ করে ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘আমি এই মাত্র একটি রাজনৈতিক দলে যোগ দেওয়ার খবর পেয়েছি। এটা সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যে। আমি কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। লোকেরা মিথ্যা খবর ছড়ানোয় আমি খুবই হতাশ। নিশ্চিন্ত থাকুন, যদি আমি কখনও রাজনীতিতে যোগ দিতে চাই, তখন এত বড় পদক্ষেপের কথা প্রকাশ্যে ঘোষণা করব।’

২০০৯ সালে কপিল দেব জানিয়েছিলেন, সব পার্টিই তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল। তিনি সেই সময়ে বলেছিলেন, ‘আমার সঙ্গে সব দলই যোগাযোগ করেছে। কিন্তু আমি এই সময়ে রাজনীতি নিয়ে ভাবছি না। যদিও আমি সব সময় চাই ভালো মানুষ রাজনীতিতে আসুক।’

আরও পড়ুন: প্রতিভাই শেষ কথা নয়, সচিন-কাম্বলির তুলনা টেনে তরুণদের উপদেশ দিলেন কপিল দেব

অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে কপিল দেখা করার পর গুজব রটেছিল, আম আদমি পার্টিতে যদি তিনি যোগ দেন, তা হলে হরিয়ানার মুখ হয়ে উঠবেন কপিল। কারণ আপ হরিয়ানায় বড় মুখ খুঁজছিল। কপিল যোগ দিলে সেক্ষেত্রে তাদের সেই খোঁজ শেষ হয়ে যেত।

যেহেতু ২০২৪ সালে রাজ্যে নির্বাচন রয়েছে, তাই আপ ইতিমধ্যেই প্রস্তুতিতে ব্যস্ত। পঞ্জাব নির্বাচনে জয়ের পর দলের পুরো মনোযোগ প্রতিবেশী রাজ্য হরিয়ানার দিকে রয়েছে।

বন্ধ করুন