বাংলা নিউজ > ময়দান > Video- তরুণদের চ্যালেঞ্জ ছুঁড়ে ফের স্লিপে ক্যাচ ধরলেন ৫৮ বছরের আজহারউদ্দিন
ক্যাচ ধরছেন মহম্মদ আজহারউদ্দিন (ছবি:টুইটার)
ক্যাচ ধরছেন মহম্মদ আজহারউদ্দিন (ছবি:টুইটার)

Video- তরুণদের চ্যালেঞ্জ ছুঁড়ে ফের স্লিপে ক্যাচ ধরলেন ৫৮ বছরের আজহারউদ্দিন

  • দীর্ঘদিন পরে আবার নিজের প্রিয় পজিশনে দাঁড়ালেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। আবারও স্লিপে ফিল্ডিং করতে দেখা গেল আজহারউদ্দিনকে। এই ৫৮ বছর বয়সী প্রাক্তন ভারতীয় অধিনায়ক যে এখনও কতটা ফিট রয়েছেন তা এদিনের অনুশীলনের ভিডিয়ো ক্লিপ দেখলেও স্পষ্ট হয়ে যায়।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। এক সময় ভারতীয় দলের অন্যতম সেরা ফিল্ডার। তাঁর ব্যাটিং স্টাইলের মতোই জনপ্রিয় ছিল তাঁর ফিল্ডিং। তিনি কখনও পয়েন্ট দাঁড়াতেন, আবার কখনও স্লিপে। ভারতীয় দলে অন্যতম সেরা স্লিপ ফিল্ডারদের তালিকা করলে আজহারউদ্দিন নিজের জায়গা পাকা করে নেবেন। তাঁর সময়কালে ক্রিকেট প্রেমীরা তাঁর ফিল্ডিং দেখার জন্য বসে থাকতেন। যখন তিনি ভারতের হয়ে স্লিপে দাঁড়াতেন তখন অনেকই নিশ্চিত হতেন যে এবার খুব কম মিস হবে। আবার বিপক্ষের ব্যাটসম্যানরা আজহারের হাতে বল গেলে ভয় পেতেন।  

দীর্ঘদিন পরে আবার নিজের প্রিয় পজিশনে দাঁড়ালেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। আবারও স্লিপে ফিল্ডিং করতে দেখা গেল আজহারউদ্দিনকে। এই ৫৮ বছর বয়সী প্রাক্তন ভারতীয় অধিনায়ক যে এখনও কতটা ফিট রয়েছেন তা এদিনের অনুশীলনের ভিডিয়ো ক্লিপ দেখলেও স্পষ্ট হয়ে যায়। অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলে অনুশীলন সেশনে যোগদান করলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। যেখানে তাঁকে স্লিপ পজিশনে কিছু দুর্দান্ত ক্যাচ নিতে দেখা যায়। অতীতের পাতায় নিজেকে খুঁজে নিচ্ছিলেন আজহার।

এ দিনের প্রত্যেকটা মুহূর্ত উপভোগ করেন আজহার। অনুশীলনের সেই ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন প্রাক্তন অধিনায়ক। সেই ভিডিয়ো পোস্ট করে মহম্মদ আজহারউদ্দিন লেখেন, ‘অতীতের স্মৃতি বাঁচাতে অনুর্ধ্ব ১৯ দলের ছেলেদের সঙ্গে একটি স্লিপ ক্যাচিং সেশনে যোগ দিলাম। খারাপ শো নয়, যদিও আমি তাদের সাথে প্রতিযোগিতা করতে পারিনি। প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি।’

বন্ধ করুন