বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: আদিল রশিদের বলে পিটারসেনের শট কপি করতে গেলেন স্মিথ, দেখুন কী হল তারপর

ভিডিয়ো: আদিল রশিদের বলে পিটারসেনের শট কপি করতে গেলেন স্মিথ, দেখুন কী হল তারপর

আদিল রশিদের বলে এটা কী করলেন স্টিভ স্মিথ!

আসলে অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের সময় স্টিভ স্মিথ যখন ব্যাট করছিলেন তখনইংল্যান্ডের স্পিন বোলার আদিল রশিদ ৩১তম ওভারে বল করতে এসেছিলেন। একই সময়ে, ওভারের দ্বিতীয় বলটি নো বল হয়ে যায়। এর ফলে পরের বলটি একটি ফ্রি হিট পেয়েছিলেন স্টিভ স্মিথ। এতে স্ট্রাইকে থাকা স্মিথ ভিন্ন কিছু করার কথা ভেবেছিলেন।

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ডের মধ্যকার তিন ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি শনিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে টস জিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ছিল এবং ইংল্যান্ডের সামনে বড় রানের লক্ষ্য রাখে।স্টিভ স্মিথের ৯৪ রানের ইনিংসের উপর ভর করে অস্ট্রেলিয়া বড় রানের শিখরে পৌঁছায়। স্টিভ স্মিথের এই ইনিংসে অনেক শট খেলেছেন এবং সকলকে তাঁর প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছেন। এর মধ্যেই স্মিথের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যেখানে তাঁকে সৃজনশীল শট খেলার চেষ্টা করতে দেখা গিয়েছিল, কিন্তু সেই শট খেলতে সম্পূর্ণ রূপে ব্যর্থ হন।

আরও পড়ুন… বিশ্বকাপ শুরুর আগে প্রিয় দলের পতাকা টাঙাতে গিয়ে প্রাণ হারালেন ১৬ বছরের মেসি ভক্ত

আসলে অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের সময় স্টিভ স্মিথ যখন ব্যাট করছিলেন তখনইংল্যান্ডের স্পিন বোলার আদিল রশিদ ৩১তম ওভারে বল করতে এসেছিলেন। একই সময়ে, ওভারের দ্বিতীয় বলটি নো বল হয়ে যায়। এর ফলে পরের বলটি একটি ফ্রি হিট পেয়েছিলেন স্টিভ স্মিথ। এতে স্ট্রাইকে থাকা স্মিথ ভিন্ন কিছু করার কথা ভেবেছিলেন। এবং তাঁর সঙ্গী ডেভিড ওয়ার্নারের মতো তিনি উল্টো হাত দিয়ে শট মারতে চেষ্টা করেন। কিন্তু বোলার আদিল রশিদ তাঁর চাল বুঝে যান এবং বলটি তার থেকে আরও দূরে নিক্ষেপ করেন। এর ফলে সম্পূর্ণ ব্যর্থ হন স্মিথ। বল মিস হওয়ার কারণে অবাক হয়ে যান অজি ব্যাটার। এটা দেখে স্টিভ স্মিথও হাসতে শুরু করেন। যদিও আদিল রশিদের চতুরতার প্রশংসা করেছেন সকলেই।

আরও পড়ুন… Ind vs NZ 2nd T20I Weather Report: বে ওভালে বরুণ দেবের লুকোচুরি! কী বলছে বৃষ্টির পূর্বাভাস?

এদিনে ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই ডেভিড ওয়ার্নার ও ট্রেভিস হেড। তবে শুরুতেই দুই ব্যাটারের উইকেট হারায় অস্ট্রেলিয়া। এরপর তিন নম্বরে নামা স্টিভ স্মিথ এবং চার নম্বরে নামা মার্নাস ল্যাবুশান ইনিংস সামলান। তাঁরা ১০১ রানের জুটি গড়েন। মার্নাস ল্যাবুশান ৫৫বলে ৫৮রান করেন,যেখানে স্টিভ স্মিথ আবারও ৯৪রানের ঝলকানিতে জ্বলে ওঠেন,যদিও তিনি মাত্র ৬ রানের জন্য সেঞ্চুরি মিস করেছিলেন।

স্টিভ স্মিথ ও মার্নাস ল্যাবুশানকে আউট করার পর মিচেল মার্শ ৫০ রানের ইনিংস খেলে দলের স্কোর এগিয়ে নেন। অন্যদিকে ইংল্যান্ডের হয়ে আদিল রশিদ ৩টি ও ক্রিস ওকস ২টি উইকেট নেন। এই ম্যাচে টস জিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ছিল এবং ইংল্যান্ডকে ২৮১ রানের লক্ষ্য দিয়ে ছিল। লক্ষ্য তাড়া করতে নেমে ইংল্যান্ড ২০৮ রান করে,যার মধ্যে স্যাম বিলিংস (৭১) সবচেয়ে বেশি অবদান রাখেন। অস্ট্রেলিয়ার হয়ে মিচেল স্টার্ক ও অ্যাডাম জাম্পা চারটি করে উইকেট শিকার করেন।মিচেল স্টার্কের পেস বোলিংয়ের সামনে ইংলিশ ব্যাটসম্যানরা অসহায় হয়ে যান।ম্যাচে আট ওভার বল করে ৪৭ রানে চার উইকেট নেন তিনি। শেষ পর্যন্ত ৭২ রানে এই ম্যাচ হেরে সিরিজ হাতছাড়া করে ইংল্যান্ড।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না ওড়িশার মুখ্য়মন্ত্রীর বিশেষ সচিবকে সাসপেন্ডের নির্দেশ দিল কমিশন, কারণটা কী?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.