বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- মুম্বই ছাড়ার প্রস্তুতি, গোয়ায় নেট সেশন শুরু করে দিলেন জুনিয়র তেন্ডুলকর

ভিডিয়ো- মুম্বই ছাড়ার প্রস্তুতি, গোয়ায় নেট সেশন শুরু করে দিলেন জুনিয়র তেন্ডুলকর

গোয়ায় নেট সেশন শুরু অর্জুন তেন্ডুলকর।

জুনিয়র তেন্ডুলকর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে ছাড়পত্রের (এনওসি) জন্য আবেদন করেছেন। ঘরের টিম ছাড়ার পিছনে অর্জুনের জন্য সবচেয়ে বড় হতাশার কারণ, নিজেকে প্রমাণ করার সুযোগ না পেয়েই এই মরশুমে মুম্বই দল থেকে বাদ পড়া।

কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর মুম্বই দল ছাড়তে চলেছেন বলে খবরটা কিছু দিন ধরে শোনা যাচ্ছি। এবং তিনি যে আগামী ঘরোয়া মরশুমে গোয়ার হয়ে খেলতে পারেন, এমন সম্ভাবনাও প্রবল। এই বাঁ-হাতি ফাস্ট বোলার আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের সদস্য ছিলেন। যদিও একটিও ম্যাচ খেলেননি। তিনি ২০২-২১ সালে মুম্বইয়ের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হরিয়ানা এবং পুদুচেরির বিপক্ষে দু'টি ম্যাচ খেলেছিলেন।

আরও পড়ুন: মুম্বই ছাড়ছেন সচিন পুত্র, স্থানীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে চাইলেন ছাড়পত্র

জানা গিয়েছে যে, জুনিয়র তেন্ডুলকর মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের থেকে ছাড়পত্রের (এনওসি) জন্য আবেদন করেছেন। এমন কী তিনি গোয়ায় নেট সেশনও শুরু করে দিয়েছেন। সেই ভিডিয়ো সম্প্রতি ভাইরালও হয়েছে।

অর্জুন ২০২২ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মরশুমেও মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডের অংশ ছিলেন। টুর্নামেন্টের আগে মেগা নিলামে তাঁকে কিনে নেয় মুম্বই ফ্র্যাঞ্চাইজি। তবে গোটা আইপিএল মরশুমে মুম্বইয়ের একাদশে সুযোগ পাননি অর্জুন।

এতে হতাশ হয়ে পড়েছিলেন সচিন পুত্র। সে সময়ে সিনিয়র তেন্ডুলকর একটি ইউটিউব ভিডিয়োর মাধ্যমে তাঁর ছেলেকে একটি বার্তা দিয়েছিলেন। যেখানে সচিন বলেছিলেন, ‘ওর (অর্জুন) খেলার দিকে মনোনিবেশ করা উচিত এবং দলে সুযোগ পাচ্ছে কিনা, তা নিয়ে চিন্তা করা উচিত নয়। আমি বাছাই প্রক্রিয়ার সঙ্গে জড়িত নই, আমি সেটি শুধুমাত্র ম্যানেজমেন্টের উপর ছেড়ে দিচ্ছি।’

আরও পড়ুন: একটা সচিন কি কম ছিল যে আরও একটা এল! ভারতের এই ব্যাটারকে ভয় পেতেন ব্রেট লি

এদিকে, গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি সুরজ লটলিকার বলেছেন, ‘আমরা বাঁ-হাতি বোলিং প্রতিভা খুঁজছি এবং একাধিক দক্ষতা রয়েছে, এমন মিডল অর্ডারে খেলোয়াড়ের সন্ধানে রয়েছি। এই প্রসঙ্গে, আমরা অর্জুন তেন্ডুলকরকে গোয়া দলে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। আমরা প্রাক-মরশুম ট্রায়াল ম্যাচ খেলব (সাদা বল) ) এবং তিনি সেই গেমগুলিতে খেলবেন। নির্বাচকেরা তার পরে তাঁর পারফরম্যান্সের উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেবে।’

তিন মরশুম আগে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে দু'টি ম্যাচ খেলেছিলেন অর্জুন তেন্ডুলকর। সে সময়ে তিনি মুম্বইয়ের সম্ভাব্য সীমিত ওভারের দলেও অন্তর্ভুক্ত ছিলেন। অর্জুনের জন্য সবচেয়ে বড় হতাশার কারণ, নিজেকে প্রমাণ করার সুযোগ না পেয়েই এই মরশুমে মুম্বই দল থেকে বাদ পড়া। যে কারণে তিনি গোয়ায় গিয়ে নিজেকে প্রমাণ করতে মুখিয়ে রয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ মধ্য কলকাতার একাংশে ১৪৪ ধারা, পুলিশের ‘ভাবনা-চিন্তাহীন কাজ', বললেন রাজ্যপাল গিলক্রিস্ট-ওয়ার্নারের পর অজি কামিন্স কি পারবেন হায়দরাবাদের দলকে IPL শিরোপা দিতে? হাসপাতালে ভর্তি পূজা! ‘আমার দেখভাল করার কেউ নেই’, যন্ত্রণায় কাতর নায়িকা Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' গুজরাটের গেমিং জোনে ভয়াবহ আগুন, অন্তত ২০জনের মৃত্যু, আটকে পড়েছিল শিশুরা ২৬ বছর বয়সে হারান কৌমার্য! যৌন প্রবৃত্তি থেকে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে করণ দক্ষিণ ভারতের মাঠ নাইটদের জন্য লাকি, চিপকে ১২ বছর আগের স্মৃতি ফেরাতে মরিয়া KKR তমলুক - কাঁথিতে জয়ের ব্যাপারে প্রত্যয়ী শুভেন্দু, বদলা কি এবার অধরাই থাকবে মমতার? সাগরে জন্ম ঘূর্ণিঝড় রেমালের! ক্যানিংয়ের কতদূরে? ২১ ঘণ্টা বিমান চলবে না কলকাতায়

Latest IPL News

Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.