বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: খেলা চলাকালীন মাঠের মধ্যে হিপ-হপ নাচছেন উসমান খোয়াজা! হাসি থামছে না দর্শকদের
বার্মি আর্মির সামনে হিপ-হপ নাচলেন উসমান খোয়াজা 

ভিডিয়ো: খেলা চলাকালীন মাঠের মধ্যে হিপ-হপ নাচছেন উসমান খোয়াজা! হাসি থামছে না দর্শকদের

  • ফাইন লেগে ফিল্ডিং করার সময়ে খোয়াজার পিছনে বার্মি আর্মির সমর্থকরাও উপস্থিত ছিলেন। যেহেতু গত রাতে খোয়াজার জন্মদিন ছিল, তাই ইংল্যান্ডের সমর্থক বাহিনী চেয়ে তাকে শুভেচ্ছা জানাচ্ছিল। বাঁ-হাতি তারকা তাদের বিনোদন দেন।

অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ব্যাটসম্যান উসমান খোয়াজা, যিনি শনিবার ১৮ ডিসেম্বর তার ৩৫ তম জন্মদিন উদযাপন করেছেন। রবিবার অ্যাডিলেড টেস্ট চলাকালীন মাঠের মধ্যেই তাঁকে নাচতে দেখা যায়। মাঠের মধ্যে নাচের কয়েকটি স্টেপ করে তিনি দর্শকদের বিনোদন দিয়েছেন। এই ম্যাচে খোয়াজা না খেললেও মূল খেলোয়াড়ের অনুপস্থিতিতে মাঠে নামেন তিনি। ফাইন লেগে ফিল্ডিং করার সময়ে খোয়াজার পিছনে বার্মি আর্মির সমর্থকরাও উপস্থিত ছিলেন। 

যেহেতু গত রাতে খোয়াজার জন্মদিন ছিল, তাই ইংল্যান্ডের সমর্থকরা তাকে শুভেচ্ছা জানাচ্ছিল। বাঁ-হাতি তারকা তাদের বিনোদন দেন। তিনি সমর্থকদের হতাশ করেননি। খোয়াজা 'রানিং ম্যান' জিগ করেন। যা একটি হিপ-হপ নৃত্য। খোয়াজার নাচের সাথে সাথে বার্মি আর্মিও তাকে সমর্থন করেন। তার নাচের স্টেপটি শেষ হতে সকলেই তাঁকে হাততালি দিয়ে শুভেচ্ছা করেন। পুরো দৃশ্যটি বড় পর্দায় প্রদর্শিত হয়। যা দেখে ধারাভাষ্যকাররাও হাসি থামাতে পারেননি।

অ্যাডিলেডের দিন-রাতের টেস্টে অস্ট্রেলিয়া মজবুত জায়গায় রয়েছে। কোনও অঘটন না ঘটলে আগামীকাল দলের জয়ের সম্ভাবনা রয়েছে। রবিবার অস্ট্রেলিয়া তাদের দ্বিতীয় ইনিংস ২৩০/৯ এ ডিক্লিয়ার ঘোষণা করে। প্রথম ইনিংসের লিডের ভিত্তিতে ইংল্যান্ডের সামনে ৪৬৮ রানের বিশাল লক্ষ্য রয়েছে। বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ইংল্যান্ডের শুরুটা খারাপ করে। দ্বিতীয় ইনিংসে ৮২ রানে চার উইকেট হারিয়েছে ইংল্যান্ড।

বন্ধ করুন