বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচের মাঝেই সতীর্থের গালে চকাস করে চুমু খেলেন সিডল, নেটপাড়ায় আলোড়ন
পিটার সিডল বিগ ব্যাশ লিগের ম্যাচে নিজের সতীর্থের গালে চুমু খেলেন।

ভিডিয়ো: ম্যাচের মাঝেই সতীর্থের গালে চকাস করে চুমু খেলেন সিডল, নেটপাড়ায় আলোড়ন

  • মঙ্গল বার বিগ ব্যাশ লিগে সিডনি সিক্সার্স এবং অ্যাডিলেড স্ট্রাইকার্সের মধ্যে ম্যাচ চলাকালীন এই ঘটনাটি ঘটেছে। ড্যানিয়েল ওয়ারেল তখন বল করছিলেন। সেই সময়ে পিটার সিডল তাঁর গালে চকাস করে চুমু খান। 

‘বাতাসেও ছড়িয়ে রয়েছে ভালোবাসা’। আর সেই ভালোবাসার পরশ এ বার ২২ গজেও! ক্রিকেট মাঠেও তৈরি হল মন ভালো করে দেওয়া মিষ্টি এক মুহূূর্ত!

 সতীর্থদের মধ্যে গভীর বন্ধুত্বের সম্পর্ক থাকাটা একেবারেই বড় কোনও বিষয় নয়। তা বলে মাঠের মধ্যে প্রকাশ্যে গালে চুমু! ২২ গজও এমনই সুন্দর মুহূর্তের সাক্ষী ছিল। যে ঘটনা নিয়ে এখন নেট পাড়ায় তুমুল আলোড়ন পড়ে গিয়েছে। অনেকে এই ঘটনায় অভিভূত। অনেকেই আবার এই নিয়ে হাসি-ঠাট্টাও করছেন। অনেকে আবার অন্য রকমও ইঙ্গিত করছেন। তবে সতীর্থকে উদ্দীপ্ত করতে এমন  দাওয়াই নিঃসন্দেহে কার্যকর!

মঙ্গল বার বিগ ব্যাশ লিগে সিডনি সিক্সার্স এবং অ্যাডিলেড স্ট্রাইকার্সের মধ্যে ম্যাচ চলাকালীন এই ঘটনাটি ঘটেছে। ড্যানিয়েল ওয়ারেল তখন বল করছিলেন। সেই সময়ে পিটার সিডল তাঁর গালে চকাস করে চুমু খান। এ ঘটনাটি টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হয়েছিল। আর ঘটনাটির সময়ে অ্যাডিলেড স্ট্রাইকার্সের দুই বোলারের চোখেমুখে হাসি যেন উপচে পড়ছিল।

এমন কী এই ঘটনাটি দেখে ধারাভাষ্যকররাও মজা পান। তারা বরং এ ভাবে সতীর্থকে উদ্দীপ্ত করার জন্য সিডলের প্রশংসাই করেন।  এর ভিডিয়ো প্রকাশ্যে আসতেই একেবারে হুহু করে ভাইরাল।

শেষ পর্যন্ত অবশ্য হেরে যায় অ্যাডিলেড স্ট্রাইকার্স। প্রথমে ব্যাট করে অ্যাডিলেড স্ট্রাইকার্স ৮ উইকেটে ১৪৭ রান করেছিল। জবাবে ব্যাট করতে নেমে ৪ বল বাকি থাকতেই ৬ উইকেট হারিয়ে ১৫০ রান করে নেয় সিডনি সিক্সার্স। ড্যানিয়েল ওয়ারেল এবং পিটার সিডল কোনও উইকেট নিতে পারেননি। ম্যাচটি ৪ উইকেটে হেরে যায় অ্যাডিলেড স্ট্রাইকার্স।

বন্ধ করুন