বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- চুল সাদা হয়ে যাচ্ছে, কবে বিয়ে করবেন? রসিক প্রশ্নের কী উত্তর দিলেন পাক অধিনায়ক?

ভিডিয়ো- চুল সাদা হয়ে যাচ্ছে, কবে বিয়ে করবেন? রসিক প্রশ্নের কী উত্তর দিলেন পাক অধিনায়ক?

বাবর আজম।

শাহিন আফ্রিদি থেকে শান মাসুদ, শাদাব খান ইতিমধ্যে বিয়ের লাড্ডু খেয়ে ফেলেছেন। এই সব বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে বেশ হইচইও হয়েছে। কিন্তু পাকিস্তান টিমের অধিনায়ক বাবর আজম কবে বিয়ে করবেন? ইতিমধ্যে এই প্রশ্ন ওঠা শুরু হয়ে গিয়েছে।

পাকিস্তানি ক্রিকেটে গত কয়েক মাসে বিয়ের মরশুম চলছিল। একের পর এক পাক তারকা বিয়ে সেরে ফেলেন। শাহিন আফ্রিদি থেকে শান মাসুদ, শাদাব খান ইতিমধ্যে বিয়ের লাড্ডু খেয়ে ফেলেছেন। এই সব বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে বেশ হইচইও হয়েছে। কিন্তু পাকিস্তান টিমের অধিনায়ক বাবর আজম কবে বিয়ে করবেন? ইতিমধ্যে এই প্রশ্ন ওঠা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: সব পিচে ব্যাজবলের কৌশল চলবে না- ইংল্যান্ডকে হুঁশিয়ারি দিয়ে রাখলেন অশ্বিন

২০২৩ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) লাহোর কালান্দার্সের বিরুদ্ধে ম্যাচের আগে একটি সংবাদ সম্মেলনে পেশোয়ার জালমি দলের অধিনায়ক বাবর আজমকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, তিনি কবে বিয়ে করতে চলেছেন। এর উত্তরে বাবর আজম বলেন, ‘আমি সঠিক সময়ের অপেক্ষায় আছি।’ অর্থাৎ পাক অধিনায়কের জীবনে এখনও বিয়ের সময় আসেনি বলেই তাঁর দাবি।

আরও পড়ুন: কোহলির হতাশ দৃষ্টিতে হাড়হিম হয়ে গিয়েছিল- কখন শ্রীধর চাকরি ছাড়ার কথা ভেবেছিলেন

রিপোর্টারটির প্রশ্ন কিন্তু ছিল বেশ মজাদার। তিনি বাবরকে জিজ্ঞাসা করেছিলেন যে, তাঁর চুল সাদা হয়ে যাচ্ছে, অর্থাৎ তিনি বুড়ো হয়ে যাচ্ছেন, এর পর কবে তিনি বিয়ে করবেন? ‘সবাই বিয়ে করছে, আপনার চুল সাদা হয়ে যাচ্ছে। আপনার কবে বিয়ে করার পরিকল্পনা রয়েছে?’ রিপোর্টারের এমন প্রশ্নে রাগ না করে, বরং হেসে ফেলেন বাবর।

তিনি বলেন, ‘সাদা চুলগুলো বয়সের কারণে নয়, ছোটবেলা থেকেই সাদা! বিয়ের জন্যই যে এমন হচ্ছে তা নয়। সময় এলে বিয়ে করব। আমি অপেক্ষায় আছি, আপনিও অপেক্ষা করুন।’

বাবর এখনও পর্যন্ত পিসিএলে ভালো পারফরম্যান্স করলেও, আশানুরূপ খেলতে পারেনি দল ২০২৩ পিএসএলে বাবর আজম এখনও পর্যন্ত ব্যাট হাতে দুরন্ত ছন্দে রয়েছেন। তিনি ৪ ম্যাচে খেলে ৫৭ গড়ে ১৭১ রান করে ফেলেছেন। ইতিমধ্যে তিনি ২টি হাফ সেঞ্চুরিও করে ফেলেছেন। তবে তাঁর দল পেশোয়ার জালমির পারফরম্যান্স কিন্তু মোটেও ভালো নয়। এখনও পর্যন্ত মাঠে বিশেষ কিছু দেখা যায়নি। চারটি ম্যাচের মধ্যে তারা ২টিতে জিতেছে। বর্তমানে বাবরের দলের পয়েন্ট ৪। তারা লিগ টেবলের চতুর্থ স্থানে রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'সূর্য' দেখেই বিক্রমকে ভালোবাসায় ভরে দিল আট থেকে আশি প্রেমে হাবুডুবু! কাঞ্চনকে ফের নতুন বউ শ্রীময়ী বললেন ‘আমি ভালোবাসতে ভালোবাসি…' রাত ৯ টার পরে কালীঘাট মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, ব্যাহত পরিষেবা, কতটা চলছে? ইস্টবেঙ্গলে জয়ের ধারা অব্যাহত, বেলাইন হয়ে গেল রেল, গ্রুপ লিগের শীর্ষে লাল-হলুদ রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.