বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচের মধ্যে বাউন্ডারিতে নাচছেন হাসান আলি, আপনিও হাসি চাপতে পারবেন না

ভিডিয়ো: ম্যাচের মধ্যে বাউন্ডারিতে নাচছেন হাসান আলি, আপনিও হাসি চাপতে পারবেন না

মাঠে চলছে ম্যাচ, বাউন্ডারি লাইনে চলছে হাসান আলির ডান্স (ছবি-টুইটার)

সেই সময়ে সতীর্থের সঙ্গে আড্ডা দেওয়ার সময়ে ডান্স করতে দেখা যায় হাসান আলিকে। সেই মুহূর্ত টিভি ক্যামেরাতে ধরা পড়ে যায়। এরপরে এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হয়ে যায়।

শ্রীলঙ্কা ও পাকিস্তানের মধ্যে গলে চলছে সিরিজের প্রথম টেস্ট। সেই ম্যাচেই মাঠের মধ্যেই ডান্স করতে দেখা গেল পাকিস্তানের তারকা ক্রিকেটার হাসান আলিকে। তখন বাউন্ডারিতে দাঁড়িয়েছিলেন হাসান আলি। সেই সময়ে সতীর্থের সঙ্গে আড্ডা দেওয়ার সময়ে ডান্স করতে দেখা যায় হাসান আলিকে। সেই মুহূর্ত টিভি ক্যামেরাতে ধরা পড়ে যায়। এরপরে এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাবে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… SL vs PAK: একের পর এক রেকর্ড গড়ছেন বাবর, কিন্তু জয়সূর্যের দাপটে চাপে পাকিস্তান

আসলে টেস্ট ম্যাচ বা সীমিত ওভারের ম্যাচ, ক্রিকেটারদের নান সময়ে মজা করতে দেখা যায়। কখনও কখনও সেই ছবি ধরা পড়ে, আবার কখনও কখনও সে সব ক্যামেরাতে মিস হয়ে যায়। বাইশ গজে ম্যাচ চলাকালীন বা অনুশীলনের সময়ে বারবার বিরাট কোহলিকে এমন করতে দেখা গিয়েছিল। মাঠে উপস্থিত ভক্তদের আনন্দ দেওয়ার জন্য এবং নিজেদের একটু আনন্দ দেওয়ার জন্য ক্রিকেটাররা এমনটা করে থাকেন। এবার হাসান আলিও সেটাই করলেন।

আরও পড়ুন… SL vs PAK: একের পর এক রেকর্ড গড়ছেন বাবর, কিন্তু জয়সূর্যের দাপটে চাপে পাকিস্তান

ম্যাচের কথা বলতে গেলে প্রথম ইনিংসে ২২২ রানে গুটিয়ে যায় শ্রীলঙ্কা। তবে ম্যাচের দ্বিতীয় দিনে চাপের মধ্যে পড়ে যায় পাকিস্তান দল। সিরিজের প্রথম টেস্ট ম্যাচের প্রথম দিনটা যদি পাকিস্তানের পক্ষে,তবে দ্বিতীয় দিনের শুরুটা ছিল শ্রীলঙ্কার পক্ষে। এদিন মাত্র ৮৫ রানে পাকিস্তানের সাত উইকেটের পতন হয় পাকিস্তান। এদিন পাকিস্তানের হয়ে একা লড়াই করছেন বাবর আজম। এদিন শ্রীলঙ্কার প্রভাথ জয়সূর্য প্রথম ইনিংসে পাঁচ উইকেট শিকার করেন। দ্বিতীয় দিনের চা বিরতি পর্যন্ত পাকিস্তানের স্কোর ছিল ৯ উইকেটে ১৯৪ রান। শেষ পর্যন্ত বাবর আজম ২৪৪ বলে ১১৯ রানে অপরাজিত থাকেন। পাকিস্তানের প্রথম ইনিংস ২১৮ রানে শেষ হয়।

 

বন্ধ করুন