বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: সতীর্থের ভুলে রানআউট, মেজাজ হারালেন বাবর আজম

ভিডিয়ো: সতীর্থের ভুলে রানআউট, মেজাজ হারালেন বাবর আজম

রান আউট হয়ে রেগে লাল পাক অধিনায়ক বাবর আজম

ইংল্যান্ডের ফিল্ডার হ্যারি ব্রুক ফিল্ডিং করে বলটি ছুড়ে দেন। উইকেটরক্ষক বেন ফক্স এক হাতে বল ধরে স্টাম্পে আঘাত করেন। লেগ আম্পায়ার থার্ড আম্পায়ারের সাহায্য নেন, যাতে দেখা যায় বাবর ক্রিজের খুব কাছে থাকলেও ব্যাট রাখতে পারেনি। বাবর যখন আউট হয়ে ফিরছিলেন, তখন তিনি খুব রেগে গিয়ে কিছু একটা বিড়বিড় করছিলেন।

শনিবার থেকে করাচিতে পাকিস্তান বনাম ইংল্যান্ডের মধ্যে তৃতীয় ম্যাচ শুরু হয়েছে এবং প্রথম দিনেই স্বাগতিক দল ভেঙে পড়েছে। পাকিস্তান প্রথম ইনিংসে মাত্র ৩০৪ রান করতে পারে। দলের অধিনায়ক বাবর আজমের ইনিংস তাকে এখানে পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বাবর যেভাবে ব্যাটিং করছিলেন তাতে মনে হচ্ছিল তিনি সেঞ্চুরি পূর্ণ করবেন, কিন্তু সতীর্থের ভুলের কারণে বাবর আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।

আউট হওয়ার আগে বাবর আজম তার টেস্ট ক্যারিয়ারে ২৫তম হাফ সেঞ্চুরি করেছিলেন। এই ম্যাচটি তার ক্যারিয়ারের ১০০তম আন্তর্জাতিক ম্যাচ। তিনি তার ১০০তম ম্যাচে সেঞ্চুরির কাছাকাছি ছিলেন কিন্তু সেটি তিনি মিস করেন। এখন দ্বিতীয় ইনিংসে এই কাজটি করার সুযোগ পাবেন পাক নেতা।

আরও পড়ুন… ভিডিয়ো: অসাধারণ ক্যাচ দেখে দর্শকরাও অবাক! আবারও নজরে এগরের ফিল্ডিং

তবে এদিন সতীর্থ আঘা সলমনের সঙ্গে ব্যাট করছিলেন বাবর। পাকিস্তানের ইনিংসের ৫৯তম ওভার চলছিল। নিজের প্রথম টেস্ট ম্যাচ খেলা তরুণ লেগ স্পিনার রেহমান আহমেদ এই ওভারগুলো করছিলেন। আহমেদ মিডল ও অফে একটি ফুল লেন্থ বল করেন, যেটি সলমন মিডউইকেটের দিকে খেলেছিলেন। এরপরে সলমন ছুঁটতে চেয়েছিলেন এবং এগিয়ে আসেন, কিন্তু তারপর থামেন এবং আবার দৌড় দেন। সলমনকে দেখে বাবরও বিভ্রান্ত হয়ে পড়েন। সেও কিছুক্ষণ থেমে যান। বাবর ১২৩ বল মোকাবেলা করে নয়টি চারে ৭৮ রান করেছিলেন।

আরও পড়ুন… পদ যাচ্ছে রামিজের? জোর জল্পনা PCB-র অন্দরমহলে

এদিকে ইংল্যান্ডের ফিল্ডার হ্যারি ব্রুক ফিল্ডিং করে বলটি ছুড়ে দেন। উইকেটরক্ষক বেন ফক্স এক হাতে বল ধরে স্টাম্পে আঘাত করেন। লেগ আম্পায়ার থার্ড আম্পায়ারের সাহায্য নেন, যাতে দেখা যায় বাবর ক্রিজের খুব কাছে থাকলেও ব্যাট রাখতে পারেনি। বাবর যখন আউট হয়ে ফিরছিলেন, তখন তিনি খুব রেগে গিয়ে কিছু একটা বিড়বিড় করছিলেন।

এই ইনিংসে হাফ সেঞ্চুরিও করেন সলমন। ৯৩ বলে ছয়টি চারের সাহায্যে ৫৬ রান করেন তিনি। এই দুজন ছাড়াও আজহার আলি ভালো ব্যাটিং করলেও হাফ সেঞ্চুরি পূরণ করতে পারেননি। আজহার তার শেষ টেস্ট ম্যাচ খেলে ৬৮ বলে ৪৫ রান করেন, যার মধ্যে ছিল ছয়টি চার ছিল। ইংল্যান্ডের হয়ে চার উইকেট নেন বাঁহাতি স্পিনার জ্যাক লিচ। প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলে ১৮ বছর বয়সী রেহান আহমেদ দুটি উইকেট পান। একটি করে উইকেট পান অলি রবিনসন, মার্ক উড ও জো রুট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গত ৮টি T20 বিশ্বকাপে সব থেকে বেশি রান করে গোল্ডেন ব্যাট জেতেন কারা? ৩০ মে মাসিক কালাষ্টমী, রাহু ও শনি দোষ দূর করতে ওই দিন এভাবে করুন পুজো ১ জুন থেকে গাড়ির লাইসেন্স পাওয়ার নিয়ম বদলাচ্ছে, বেসরকারিকরণেও থাকছে কড়াকড়ি নাতাশা-র ইনস্টা স্টোরিতে বাড়ল ডিভোর্সের জল্পনা, বউয়ের থেকে কত ছোট হার্দিক? রাফায় ইজরায়েলের হামলা, এবার প্রতিবাদে সরব আলিয়া-বরুণ-প্রিয়াঙ্কা-করিনা আর কে কে? আইন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে যৌন হেনস্থার অভিযোগ, CJI-কে চিঠি পড়ুয়াদের ভারতে রোহিঙ্গা ও বাংলাদেশিদের ঢোকাত, ত্রিপুরা থেকে মূল চক্রীকে ধরল NIA T20 WC খেলতে আমেরিকায় রোহিত, ইনস্টায় 'বিতর্কে' জড়ালেন স্ত্রী! পরে মুছলেন পোস্ট কাজের ফাঁকে ছুটির প্রবণতা কেন বাড়ছে, কী বলছেন গবেষকরা বিশ্বকাপের আগেই সুখবর পেল আমেরিকা, ICC-র লিস্ট-এ স্ট্যাটাস পেল মেজর লিগ ক্রিকেট

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.