বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: প্রতিযোগিতার মধ্যেই বড় দুর্ঘটনা! অক্সিজেন মাস্ক পড়ে ভেলোড্রোম ছাড়লেন ব্রিটিশ সাইক্লিস্ট
অক্সিজেন মাস্ক পড়ে ভেলোড্রোম ছাড়লেন ব্রিটিশ সাইক্লিস্ট জো ট্রুম্যান

ভিডিয়ো: প্রতিযোগিতার মধ্যেই বড় দুর্ঘটনা! অক্সিজেন মাস্ক পড়ে ভেলোড্রোম ছাড়লেন ব্রিটিশ সাইক্লিস্ট

  • কমনওয়েলথ গেমসের দ্বিতীয় দিনে ২৫ বছর বয়সী ট্রুম্যান ঘটনাক্রমে পুরুষদের কেইরিন রেপেচেজে অস্ট্রেলিয়ান ম্যাট গ্ল্যাটজারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এর পর তিনি অজ্ঞান হয়ে যান। তাঁকে অক্সিজেন ও হুইলচেয়ারের সাহায্যে স্টেডিয়াম থেকে বের করে আনা হয়।

বার্মিংহামে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ কমনওয়েলথ গেমসের আসর। ইভেন্টের দ্বিতীয় দিনে লি ভ্যালি ভেলোড্রোমে একটি বড় দুর্ঘটনা ঘটেছে। যার ফলস্বরূপ,ইংরেজ সাইক্লিস্ট জো ট্রুম্যান আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। প্রকৃতপক্ষে,ইংল্যান্ডের সাইক্লিস্ট জো ট্রুম্যান সাইক্লিং ইভেন্টের সময় একটি ভয়ঙ্কর ভেলোড্রোম দুর্ঘটনার কবলে পড়েন এবং এরপরে তিনি প্রতিযোগিতার মধ্যেই নিজের জ্ঞান হারিয়ে ফেলেন।

কমনওয়েলথ গেমসের দ্বিতীয় দিনে ২৫ বছর বয়সী ট্রুম্যান ঘটনাক্রমে পুরুষদের কেইরিন রেপেচেজে অস্ট্রেলিয়ান ম্যাট গ্ল্যাটজারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এর পর তিনি অজ্ঞান হয়ে যান। তাঁকে অক্সিজেন ও হুইলচেয়ারের সাহায্যে স্টেডিয়াম থেকে বের করে আনা হয়।

আরও পড়ুন… বক্সার বাবার ছেলে ভারোত্তোলনে ইতিহাস গড়লেন! সোনা জিতে আবেগে ভাসলেন জেরেমি

বাকি ম্যাচগুলো থেকে ছিটকে পড়ায় চিকিৎসকরা তাঁকে ট্র্যাকে চিকিৎসা দেন। এরপর জ্ঞান ফিরলে তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আসলে,জো ট্রুম্যান পড়ে যাওয়ার পরে শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। এমন অবস্থায় চিকিৎসকেরা সঙ্গে সঙ্গে তাঁকে অক্সিজেন দেন। এরপর তাঁকে প্যারামেডিকরা হুইলচেয়ারে স্ট্র্যাটফোর্ড সাইটের কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্ক্যানগুলি থেকে জানা গিয়েছে যে তার কলারবোন ভেঙে গেছে, তাই তাঁকে কমনওয়েলথ গেমসের বাকি অংশ থেকে বাদ দেওয়া হয়েছে।

আরও পড়ুন… বক্সার বাবার ছেলে ভারোত্তোলনে ইতিহাস গড়লেন! সোনা জিতে আবেগে ভাসলেন জেরেমি

আরও পড়ুন… বক্সার বাবার ছেলে ভারোত্তোলনে ইতিহাস গড়লেন! সোনা জিতে আবেগে ভাসলেন জেরেমি

এদিকে ভারত এখনও পর্যন্ত ২০২২ কমনওয়েলথ গেমসে একাধিক পদক জিতেছে। দ্বিতীয় দিনেভারত সোনা, রুপো থেকে ব্রোঞ্জ পদক সহ ভারোত্তোলনে মোট চারটি পদক জিতেছে। ভারতীয় ভারোত্তোলক সংকেত মহাদেব সরগর পুরুষদের ৫৫ কেজি রুপোর পদক জিতে পদক তালিকায় ভারতের খাতা খুললেন। ২০২২সালের কমনওয়েলথ গেমসে এটি ভারতের প্রথম পদক। তিনি ছাড়াও, বিন্দিয়ারানি দেবী ৫৫কেজি ভারোত্তোলনে রুপো জিতেছেন,মিরাবাই চানু মহিলাদের ৪৯কেজি বিভাগে স্বর্ণপদক জিতেছেন এবং গুরুরাজা ৬১কেজি ভারোত্তোলনে ব্রোঞ্জ জিতেছেন। জেরেমিও দেশকে গর্বিত 

বন্ধ করুন