বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ব্রিট লির হাতে গিটার, গান গাইছেন হরভজন সিং! সুরের আড্ডায় তারকাদের যুগলবন্দি

ভিডিয়ো: ব্রিট লির হাতে গিটার, গান গাইছেন হরভজন সিং! সুরের আড্ডায় তারকাদের যুগলবন্দি

সুরের আড্ডায় হরভজন সিং ও ব্রেট লি (ছবি-টুইটার)

দীর্ঘদিন পর একসঙ্গে ক্রিকেট খেলেন এবং একসঙ্গে কিছু মজার সময় কাটিয়েছেন সেই তারকারা। ইতিমধ্যে, সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে। তেমনই একটি ভিডিয়ো ব্রেট লিকে গিটার বাজাতে দেখা গিয়েছে এবং হরভজন সিংকে তাঁর সুরে বিখ্যাত হিন্দি এবং পাঞ্জাবি গান গাইতে দেখা গিয়েছে।

লেজেন্ডস লিগ ক্রিকেট ২০২৩ এর ফাইনাল ম্যাচটি ২০ জুলাই, সোমবার সন্ধ্যায় ওয়ার্ল্ড জায়ান্টস এবং এশিয়া লায়ন্সের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল। সেই ম্যাচে এশিয়া লায়ন্সরা সাত উইকেটে জয়ী হয়েছে। ম্যাচের সেরা হয়েছেন আব্দুর রাজ্জাক। এছাড়াও সিরিজের সেরা হয়েছেন উপুল থারাঙ্গা। এদিনের ম্যাচে ওয়ার্ল্ড জায়ান্টস টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৪৭ রান তুলেছিল। জবাবে ১৬.১ ওভারে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে গিয়েছিল এশিয়া লায়ন্স।

এলএলসি মাস্টার্সের তৃতীয় সিজন দর্শকদের জন্য অনেক উত্তেজনাপূর্ণ ছিল কারণ এই মরশুমে দর্শকরা বেশ কিছু রুদ্ধশ্বাস ম্যাচ দেখেছে। এই টুর্নামেন্ট চলাকালীন, আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো অনেক খেলোয়াড়কে একসঙ্গে খেলতে দেখা গিয়েছে। দীর্ঘদিন পর একসঙ্গে ক্রিকেট খেলেন এবং একসঙ্গে কিছু মজার সময় কাটিয়েছেন সেই তারকারা। ইতিমধ্যে, সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে। তেমনই একটি ভিডিয়ো ব্রেট লিকে গিটার বাজাতে দেখা গিয়েছে এবং হরভজন সিংকে তাঁর সুরে বিখ্যাত হিন্দি এবং পাঞ্জাবি গান গাইতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… IPL 2023-এর অনুশীলনে চোট পেলেন KKR-এর তারকা বেঙ্কটেশ আইয়ার! তালিকায় রয়েছেন আরও একজন

প্রকৃতপক্ষে, হরভজন সিং এবং ব্রেট লি এলএলসি মাস্টার্স লিগের অংশ ছিলেন। এবং উভয়েই বর্তমানে কাতারের দোহাতে উপস্থিত ছিলেন। ভাজ্জি টুর্নামেন্টে ইন্ডিয়া মহারাজার হয়ে খেলছিলেন। একই সঙ্গে বিশ্ব জায়ান্ট দলের প্রতিনিধিত্ব করেছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার ব্রেট লি। ১৯ মার্চ, উভয় প্রবীণকে একেবারে অন্যরকম মেজাজে দেখা গিয়েছে। তাদেরকে একসঙ্গে মজা করতে দেখা গিয়েছে। ভিডিয়োতে, ব্রেট লিকে গিটার বাজাতে দেখা যাচ্ছে এবং ভাজ্জি প্রথমে পাঞ্জাবি গান ‘মুন্ডিয়া তো বাচ কে’ গেয়েছেন এবং তারপরে হিন্দি গান ‘ইন্তেহান হো গেই ইন্তেজার কি’-তে নিজের গলা দিলেন। নিজের গানের দক্ষতা প্রদর্শন করেছেন ভাজ্জি।

আরও পড়ুন… ISL 2022-23: ফাইনালে কিয়ান নাসিরির আদায় করা পেনাল্টি কি আদৌ বৈধ ছিল? কী বলছেন বাবা জামশেদ?

এলএলসি মাস্টার্সের এই মরশুমটি ভারতের জন্য খুব একটা ভালো যায়নি। টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর নেতৃত্বে টুর্নামেন্টে খেলেছিল ইন্ডিয়া মহারাজা। ভারত টুর্নামেন্টে মোট পাঁচটি ম্যাচ খেলে মাত্র একটিতে জিতেছে এবং চারটি ম্যাচে হেরেছে। একই সময়ে, শাহিদ আফ্রিদির নেতৃত্বাধীন এশিয়া লায়ন্স পাঁচ ম্যাচের মধ্যে তিনটি জিতেছে এবং দল দুটিতে হেরেছে। ওয়ার্ল্ড জায়ান্টরা চারটি ম্যাচ খেলে তিনটি জিতেছে এবং একটিতে হেরেছিল। ফাইনাল ম্যাচে শেষ পর্যন্ত ওয়ার্ল্ড জায়ান্টসকে হারিয়ে শিরোপা জিতেছে এশিয়া লায়ন্স।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘সংসদে আলোচনা হোক,’ নতুন ফৌজদারি আইন কার্যকর না করতে প্রধানমন্ত্রীকে চিঠি মমতার ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের ‘ফেল করলে ফেল করতাম, বুঝতাম যে আমার দোষ’, UGC-NET বাতিল নিয়ে ফুঁসছেন প্রার্থীরা বিপাশার আগে শ্রদ্ধা ও জেনিফারকে বিয়ে ও ডিভোর্স, মুখ খুললেন করণ সিং গ্রোভার কাজে বাড়বে ফোকাস, ব্যবসায় মুনাফা, টাকা হবে বেশি সঞ্চয়! বুধের কৃপায় লাকি ৫ রাশি মালদায় নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় TMC কর্মী, আশঙ্কাজনক নির্যাতিতা সিগন্যাল ফেলের কথা জানানোই হয়নি NFR-কে, কাঞ্চনজঙ্ঘাকাণ্ডে সামনে নয়া তথ্য জসপ্রীত বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর প্যাটেল সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ'

T20 WC 2024

‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.