বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: কেউ কি এমন আউটও মিস করতে পারে? না দেখলে আপনিও বিশ্বাস করতে পারবেন না

ভিডিয়ো: কেউ কি এমন আউটও মিস করতে পারে? না দেখলে আপনিও বিশ্বাস করতে পারবেন না

কেউ কি এমন আউটও মিস করতে পারে? (ছবি-টুইটার)

তাড়াতাড়ি আউট করতে গিয়ে ব্যর্থ হন পাকিস্তানি উইকেটরক্ষক মুুনিবা আলি। এটি করতে গিয়ে, স্টাইলে আউট করতে গিয়ে তিনি পিচের পাশে পিছলে যান এবং আউট করতে ব্যর্থ হন। যে কারণে বল স্টাম্পে আঘাত করার সময় দেরি করে এবং উইকেটরক্ষক মাঠেই শুয়ে পড়েন। একটি সহজ রান আউটের সুযোগ মিস করেন তিনি।

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার মহিলা দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি শনিবার খেলা হচ্ছে। নর্থ সিডনি ওভাল স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিল পাকিস্তান। একই সময়ে পাকিস্তানকে ৩৩৯ রানের টার্গেট দেয় অস্ট্রেলিয়া। যা তাড়া করতে গিয়ে ১৬০ রানে তিন উইকেট হারিয়েছে পাকিস্তান দল। এই ম্যাচে অস্ট্রেলিয়ার ব্যাটিং চলাকালীন এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলেই অবাক হয়েছে।

আরও পড়ুন… Hack হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টুইটার অ্যাকাউন্ট!

পাকিস্তানের মহিলা দল বনাম অস্ট্রেলিয়ার মহিলা দলের মধ্যকার সিরিজের l=তীয় ম্যাচে অস্ট্রেলিয়ার ব্যাটিং চলছিল শেষ ওভারে। তাই অস্ট্রেলিয়ান ব্যাটাররা বারবার এগিয়ে গিয়ে হিট করার চেষ্টা করছিলেন। পাকিস্তানের ফাস্ট বোলার ফাতিমার বলে শট মারার চেষ্টা করলেও অজি ব্যাটাররা বল বেশ কিছু মিস করেন। সেই কারণেই উইকেটরক্ষককে উইকেটের কাছে নিয়ে আসার সিদ্ধান্ত নেন দলের ক্যাপ্টেন। একটা সময়ে ব্যাটার বল মারতে গিয়ে নিজের ক্রিজ ছেড়ে অনেকটাই এগিয়ে গিয়েছিলেন। সেই সময়ে ব্যাটারকে খুব সহজেই স্টাম্প আউট হয়ে যেত। কিন্তু সহজ সুযোগ হাতছাড়া করেন পাকিস্তানের উইকেটরক্ষক মুুনিবা আলি। তাড়াতাড়ি আউট করতে গিয়ে ব্যর্থ হন পাকিস্তানি উইকেটরক্ষক। এটি করতে গিয়ে, স্টাইলে আউট করতে গিয়ে তিনি পিচের পাশে পিছলে যান এবং আউট করতে ব্যর্থ হন। যে কারণে বল স্টাম্পে আঘাত করার সময় দেরি করে এবং উইকেটরক্ষক মাঠেই শুয়ে পড়েন। একটি সহজ রান আউটের সুযোগ মিস করেন তিনি।

আরও পড়ুন… হলদিরাম থেকে আদানি, মহিলাদের আইপিএলে টিম কিনতে চায় ৩০টি সংস্থা

পাকিস্তান উইকেট রক্ষকের মিস করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হতে থাকে। মুুনিবা আলির এই মিস নিয়ে সকলেই বেশ হাসাহাসি করতে থাকেন। এদিনের ম্যাচের কথা বললে, এদিন টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। পাক ক্যাপ্টেনের সিদ্ধান্ত যে একেবারেই ভুল ছিল সেটি প্রমাণ করেন অস্ট্রেলিয়ার ব্যাটাররা। নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেটে ৩৩৬ রান তোলে তারা। বেথ মানি ১০৫ বলে ১৩৩ রান করেন। মেগ লাননিং ৭০ বলে ৭২ রানের ইনিংস খেলেন। জবাবে নির্ধারিত ৫০ ওভারে ২৩৫ রানেই শেষ হয়ে যায় পাকিস্তানের ইনিংস। ১০১ রানে হারতে হয় মারুফদের। এদিনের ম্যাচ হেরে সিরিজ ৩-০ তে পরাজিত হয়েছে পাকিস্তান। এই ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন বেথ মানি। শুধু ম্যান অফ দ্য ম্যাচই নয়, ম্যান অফ দ্য সিরিজও হয়েছেন বেথ মানি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন