বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: অনুশীলন ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা
লেস্টারে দলের সঙ্গে যোগ দিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা

ভিডিয়ো: অনুশীলন ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিলেন ক্যাপ্টেন রোহিত শর্মা

  • ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এর আগে ভারতীয় দলকে ২৪ জুন থেকে লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের অনুশীলন ম্যাচ খেলতে হবে। অনুশীলন ম্যাচের আগে ভারতীয় টেস্ট দল লেস্টারশায়ারে পৌঁছে গিয়েছে। সেখানে কঠোর অনুশীলন শুরু করেছে টিম ইন্ডিয়া।

১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এর আগে ভারতীয় দলকে ২৪ জুন থেকে লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের অনুশীলন ম্যাচ খেলতে হবে। অনুশীলন ম্যাচের আগে ভারতীয় টেস্ট দল লেস্টারশায়ারে পৌঁছে গিয়েছে। সেখানে কঠোর অনুশীলন শুরু করেছে টিম ইন্ডিয়া। বিরাট কোহলি সহ মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহের মতো খেলোয়াড়রা ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছিলেন। রোহিত শর্মা একদিন পরেই ইংল্যান্ড সফরে চলে যান। ঋষভ পন্ত,শ্রেয়স আইয়ার এবং রাহুল দ্রাবিড়, যারা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি আন্তর্জাতিক দলের অংশ ছিলেন, তারাও ইতিমধ্যে ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন।

২০২১ সালে ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে একটি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হয়েছিল।সেখানে ভারত চারটি টেস্ট ম্যাচের পরে ২-১ এগিয়ে ছিল। সিরিজের শেষ টেস্টের আগে, ভারতীয় শিবিরে কোভিড -১৯ কেসের সংখ্যা বাড়ার পরে সিরিজটি সেই সময়ের জন্য স্থগিত করতে হয়েছিল। সিরিজের চূড়ান্ত টেস্ট ম্যাচটি খেলা হবে ১ জুলাই থেকে। লেস্টার থেকে ভারতীয় দলের অনুশীলনের কিছু ছবি শেয়ার করেছে বিসিসিআই।

আরও পড়ুন… মিল হয়ে গেল? একসঙ্গে বসে ইংল্যান্ডে যাচ্ছেন পন্ত আর আইয়ার

আরও পড়ুন… মিল হয়ে গেল? একসঙ্গে বসে ইংল্যান্ডে যাচ্ছেন পন্ত আর আইয়ার

টিম ইন্ডিয়া ইংল্যান্ডে পৌঁছানোর পর থেকে কঠোর অনুশীলন করছে। এই সিরিজের প্রথম চার ম্যাচে রোহিত শর্মা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। তখন দলের নেতা ছিলেন বিরাট কোহলি এবংদলের প্রধান কোচ ছিলেন রবি শাস্ত্রী। এখন দলের ছবিটা বদলেছে। রাহুল দ্রাবিড়ের কোচং-এ রোহিত শর্মা অধিনায়কত্বে খেলতে নামবে টিম ইন্ডিয়া।

একই সঙ্গে নতুন প্রধান কোচ ও অধিনায়ক নিয়ে এই ম্যাচে মাঠে নামবে ইংল্যান্ড দলও। দলের অধিনায়ক বেন স্টোকস,আর দলের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

 

বন্ধ করুন