বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: মুখে মাস্ক তবু চিনে ফেলল! দেখুন কীভাবে ভক্তের ভিড় থেকে বাঁচলেন মাহি?
লন্ডনের রাস্তায় মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)

ভিডিয়ো: মুখে মাস্ক তবু চিনে ফেলল! দেখুন কীভাবে ভক্তের ভিড় থেকে বাঁচলেন মাহি?

  • ধোনি হয়তো অবসর নিয়েছেন, কিন্তু তার ফ্যান ফলোয়িং কমার পরিবর্তে ক্রমাগত বৃদ্ধি পেয়েছে। ইংল্যান্ডের রাস্তায় এমনই কিছু দৃশ্য ধরা পড়ল। এই ছবি দেখে সকলেই বলবেন মাহির ভক্তের সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। লর্ডসে খেলা দ্বিতীয় ম্যাচে মাঠে দেখা গিয়েছিল ক্যাপ্টেন কুলকে।

মহেন্দ্র সিং ধোনিকে দেখেই আবেগ হারিয়ে ফেললেন মাহির ভক্তেরা। তাদের হাত থেকে প্রাণ বাঁচাতে দেখা গেল মাহিকে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল সেই ভিডিয়ো। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি),ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে বিবেচিত হন। তিনি তার দুর্দান্ত পারফরমেন্স দিয়ে ভক্তদের মনে গভীর ভাবে ছাপ রেখে গেছেন। 

যে কারণে ভক্তরা তাকে এক ঝলক দেখতে বিশ্বের যে কোনও প্রান্তে যেতে পারেন। ধোনি হয়তো অবসর নিয়েছেন, কিন্তু তার ফ্যান ফলোয়িং কমার পরিবর্তে ক্রমাগত বৃদ্ধি পেয়েছে। ইংল্যান্ডের রাস্তায় এমনই কিছু দৃশ্য ধরা পড়ল। এই ছবি দেখে সকলেই বলবেন মাহির ভক্তের সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। এম এস ধোনি এই দিন ইংল্যান্ডে ছুটি কাটাচ্ছেন। একই সঙ্গে ইংল্যান্ড ও ভারতের ওয়ানডে সিরিজ উপভোগ করছেন। লর্ডসে খেলা দ্বিতীয় ম্যাচে মাঠে দেখা গিয়েছিল ক্যাপ্টেন কুলকে।

আরও পড়ুন… India vs England: দেখে নিন কখন, কোথায়, কীভাবে দেখবেন সিরিজের তৃতীয় ODI

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে মাহির একটি ভিডিয়ো। যেখানে ধোনিকে (এমএস ধোনি) লন্ডনের রাস্তায় দেখা যায়। স্টেডিয়াম ছাড়ার পর ধোনি হেঁটে তার গাড়িতে পৌঁছান। সেই সময়ে,যদিও ধোনি একটি সাদা মাস্ক পরেছিলেন, তবু তার ভক্তরা তাকে চিনে নেন। তারপরেই শুধু হয় ছবি তোলার আবদার। দেখতে দেখতে ভিড় বৃদ্ধি পায়। সেই দেখে দ্রুত গাড়িতে উঠে পড়েন মাহি।

ভিডিয়োতে দেখা যায়,ধোনির সঙ্গে উপস্থিত লোকজন তাকে ভিড়ের হাত থেকে বাঁচানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন। কিন্তু,তা সত্ত্বেও মাহির ভক্তরা হাল ছাড়ছেন না। যাতে তারা একবার হলেও দেখতে পান সেই চেষ্টাই করছিলেন। শেষ পর্যন্ত, ধোনি তার গাড়িতে বসে সেখান থেকে চলে যান,কোনওরকমে নিরাপত্তা কর্মীরা তাকে ভিড়ের হাত থেকে বাঁচান।

আরও পড়ুন… India vs England: দেখে নিন কখন, কোথায়, কীভাবে দেখবেন সিরিজের তৃতীয় ODI

প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) টিম ইন্ডিয়ার অন্যতম সফল অধিনায়ক হিসাবে বিবেচিত হন। তার নেতৃত্বে ভারতীয় দল ২০০৭T20 বিশ্বকাপ,২০১১ ওয়ানডে বিশ্বকাপ এবং ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল।

বন্ধ করুন