বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: রাজকোট বিমানবন্দরে রঞ্জি জয়ী সৌরাষ্ট্রকে ঘিরে জনতার বাঁধনহারা উচ্ছ্বাস

ভিডিয়ো: রাজকোট বিমানবন্দরে রঞ্জি জয়ী সৌরাষ্ট্রকে ঘিরে জনতার বাঁধনহারা উচ্ছ্বাস

রঞ্জি জয়ী সৌরাষ্ট্রকে ঘিরে জনতার বাঁধনহারা উচ্ছ্বাস (ছবি-টুইটার)

জয়দেব উনাদকাটদের ঘিরে যে উচ্ছ্বাস, উৎসাহ, উদ্দীপনা দেখা গিয়েছে তা অকল্পনীয়। হাজার হাজার সমর্থক উপস্থিত হয়েছিলেন রাজকোট বিমানবন্দরে তাদের হিরোদের অভিবাদন জানাতে উপস্থিত ছিলেন। বিমানবন্দর থেকে প্রিয় ক্রিকেটাররা বের হতেই বাঁধনহারা উচ্ছ্বাসে ভাসতে দেখা যায় তাদের।

শুভব্রত মুখার্জি: রবিবারেই বাংলাকে হারিয়ে সদ্য শেষ হওয়া রঞ্জি ট্রফিতে চ্যাম্পিয়ন হয়েছে সৌরাষ্ট্র দল। এই নিয়ে দ্বিতীয়বার ট্রফি জিতেছে সৌরাষ্ট্র। দুবারেই ফাইনালে বাংলাকে হারিয়ে ট্রফি জিতেছে তারা। ঘরোয়া ক্রিকেটের চ্যাম্পিয়ন দল সোমবারেই পৌঁছেছে তাদের রাজ্যে। আর রাজকোট বিমানবন্দরে পা রেখেই এক অভূতপূর্ব অভিজ্ঞতার সাক্ষী থেকেছে তারা। তাদেরকে ঘিরে যে উচ্ছ্বাস, উৎসাহ, উদ্দীপনা দেখা গিয়েছে তা অকল্পনীয়। হাজার হাজার সমর্থক উপস্থিত হয়েছিলেন রাজকোট বিমানবন্দরে তাদের হিরোদের অভিবাদন জানাতে উপস্থিত ছিলেন। বিমানবন্দর থেকে প্রিয় ক্রিকেটাররা বের হতেই বাঁধনহারা উচ্ছ্বাসে ভাসতে দেখা যায় তাদের।

আরও পড়ুন… কেন তিনে ব্যাটিং করতে এসেছিলেন, বুঝিয়ে বললেন হরমন

সমর্থকদের এমন ভালোবাসা পেয়ে আপ্লুত সৌরাষ্ট্র দলের ক্রিকেটাররা। বিমানবন্দরের সেই ভিডিয়ো টুইট করেছেন স্বয়ং সৌরাষ্ট্র অধিনায়ক জয়দেব উনাদকাট। তিনি ভিডিয়ো টুইট করে লিখেছেন ঘরোয়া টুর্নামেন্টের বিজয়ী দলকে ঘিরে এমন উন্মাদনা ভাবনার অতীত। সকাল থেকেই এদিন ভিড় বাড়ছিল রাজকোট বিমানবন্দরের বাইরে। দলে দলে সমর্থকরা এসে ভিড় জমিয়েছিলেন এক ঝলক তাঁদের প্রিয় তারকাকে দেখতে। প্রত্যেকের হাতেই ধরা মোবাইল ক্যামেরা। সকলেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করতে বদ্ধপরিকর। কারুর কারুর হাতে রয়েছে আবার কাগজ, কলম। প্রিয় ক্রিকেটারের অটোগ্রাফ নিতে মুখিয়ে রয়েছেন তখন তাঁরা।

আরও পড়ুন… ও কিন্তু কোহলি-পূজারা-রাহুলদের আউট করেছে- কাকে নিয়ে রোহিতদের সতর্ক করলেন ব্রেট লি

ইডেন গার্ডেন্সে রঞ্জি ফাইনালে মুখোমুখি হয়েছিল বাংলা এবং সৌরাষ্ট্র। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয় বাংলা। মাত্র ১৭৪ রানে অলআউট হয়ে তায় তারা। অভিষেক পোড়েল এবং শাহবাজ আহমেদ অর্ধশতরান করে বাংলাকে লজ্জার হাত থেকে রক্ষা করে। অন্যদিকে সৌরাষ্ট্র প্রথম ইনিংসে করে ৪০৪ রান। ফলে ২৩০ রানের লিড নেয় তারা। তাদের হয়ে হার্ভিক দেশাই, শেল্ডন জ্যাকসন, অর্পিত ভাসাভাদা এবং চিরাগ জানি অর্ধশতরানের ইনিংস খেলেন। দ্বিতীয় ইনিংসে বাংলা ২৪১ রানে অলআউট হয়ে যায়। ফলে জয়ের জন্য সৌরাষ্ট্রের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১২ রান। মাত্র ১ উইকেট হারিয়ে অনায়াসে সেই রান করে ফেলে তারা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল আমেরিকাগামী এয়ার ইন্ডিয়ার বিমানে বিপত্তি মাঝ আকাশে,২২৫ যাত্রী নিয়ে অবতরণ রাশিয়ায় মানসিকতাটা বদলে দিয়েছেন গম্ভীর! ভারতীয় দলে জায়গা পেয়ে হর্ষিতের অকপট স্বীকারোক্তি মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ‘আমরা নিরাপদ নই, সাহায্য দরকার’, ভারতে এসে এমন কথা কেন বললেন বিদেশি পর্যটকরা তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.