বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: অ্যাসেজ দেখতে এসে অজি বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন এক ব্রিটিশ সমর্থক, এর পর কী ঘটল জানেন?
গাব্বার গ্যালারিতে প্রেমের জোয়ারে ভাসলেন দুই দেশের দুই সমর্থক।

ভিডিয়ো: অ্যাসেজ দেখতে এসে অজি বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন এক ব্রিটিশ সমর্থক, এর পর কী ঘটল জানেন?

  • ড্রিংক্স ব্রেকে অস্ট্রেলিয়ার সেই মহিলা সমর্থক নাট তখন নিজের পানীয় উপভোগ করছিলেন। তিনি অস্ট্রেলিয়ার জার্সি পরেই মাঠে এসেছিলেন। উল্টোদিকে তাঁর ব্রিটিশ বয়ফ্রেন্ড রব আবার ইংল্যান্ডের জার্সি পরে এসেছিলেন। বান্ধবীকে কিছুটা চমকে দিয়েই আংটি হাতে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন রব।

প্রেমের ফাঁদ পাতা বিশ্ব ভুবনে। আর প্রেমে পড়লে দেশ-কাল-জাতি-ধর্ম সব কিছু অতিক্রম করে ফেলা যায়। এমনই এক প্রেমের সাক্ষী থাকল গাব্বার গ্যালারি। অ্যাসেজের প্রথম টেস্টের তৃতীয় দিন অর্থাৎ শুক্রবার গ্যালারিতে সকলের সামনেই অস্ট্রেলিয়ার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন এক ব্রিটিশ সমর্থক। এর পর কী হল জানেন?

কী আর হওয়ার ছিল! প্রেমের জোয়ারে ভাসলেন এই যুগল। সেই ব্রিটিশ সমর্থের প্রস্তাবে রাজি হয়ে যান তাঁর অজি বান্ধবী। তাঁদের দু'জনের আবেগকে ভিডিয়ো বন্দী করেছেন কেউ একজন। আর সেটা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই, তা নিমেষে ভাইরাল। জানা গিয়েছেন ব্রিটিশ সমর্থকের নাম রব। এবং তাঁর অজি বান্ধবীর নাম নাট।

সেই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ড্রিংক্স ব্রেকে অস্ট্রেলিয়ার সেই মহিলা সমর্থক নাট তখন নিজের পানীয় উপভোগ করছিলেন। তিনি অস্ট্রেলিয়ার জার্সি পরেই মাঠে এসেছিলেন। উল্টোদিকে তাঁর ব্রিটিশ বয়ফ্রেন্ড রব আবার ইংল্যান্ডের জার্সি পরে এসেছিলেন। বান্ধবীকে কিছুটা চমকে দিয়েই আংটি হাতে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন রব। দ্বিতীয় বার না ভেবেই রাজি হয়ে যান তাঁর বান্ধবী। এর পরেই দু'জনেই উচ্ছ্বাসে ভেসে যান। জড়িয়ে ধরেন একে অপরকে। দু'জনে কিছুটা ধাতস্ গ্যালারিতে দাঁড়িয়েই বান্ধবীর আঙুলে আংটি পরিয়ে দেন ইংল্যান্ডের সমর্থক।

এ দিকে শুক্রবার সকালে ৪২৫ রানে অস্ট্রেলিয়াকে অল আউট করে দেয় ইংল্যান্ড। এর পর নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামলে ফের শুরুতেই জোড়া ধাক্কা খায় ইংল্যান্ড। দলের মাত্র ৬১ রানের মাথায় দুই ওপেনার হাসিব হামিদ এবং রোরি বার্নসের উইকেট হারিয়ে বসে থাকে তারা। এর পর দলের হাল ধরেন দাওয়িদ মালান এবং জো রুট। মালান ৮০ এবং রুট ৮৬ করে অপরাজিত রয়েছেন। তৃতীয় দিনের শেষে ইংল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ২২০ রান।

বন্ধ করুন