বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- ইডেনে লেজার শো-এর ঝলকানি, নেচে উঠলেন কোহলি-ইশান

ভিডিয়ো- ইডেনে লেজার শো-এর ঝলকানি, নেচে উঠলেন কোহলি-ইশান

বিরাট কোহলি ও ইশান কিষাণ (ছবি-এপি)

ভারতীয় দল ১২ জানুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার এই মাঠে শ্রীলঙ্কাকে চার উইকেটে হারিয়েছিল। এই জয়ের পর সিরিজ পকেটে তুলে নিয়েছে ভারতীয় দল। আর ম্যাচ ও সিরিজ জেতার পরে ইডেন গার্ডেন্সে দর্শকদের সামনে বেজায় নাচলেন দুই তারকা। ১৩ সেকেন্ডের এই ভিডিয়ো দারুণ ভাইরাল হচ্ছে।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং ভারতীয় দলের তরুণ উইকেট-রক্ষক ইশান কিষাণের একটি ভিডিয়ো নেট দুনিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। যাতে ভারতীয় দলের এই দুই ক্রিকেটারকে প্রচণ্ড নাচতে দেখা যাচ্ছে। ভিডিয়োটি কলকাতার ইডেন গার্ডেন্স মাঠের। ভারতীয় দল ১২ জানুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার এই মাঠে শ্রীলঙ্কাকে চার উইকেটে হারিয়েছিল। এই জয়ের পর সিরিজ পকেটে তুলে নিয়েছে ভারতীয় দল। আর ম্যাচ ও সিরিজ জেতার পরে ইডেন গার্ডেন্সে দর্শকদের সামনে বেজায় নাচলেন দুই তারকা। ১৩ সেকেন্ডের এই ভিডিয়ো দারুণ ভাইরাল হচ্ছে। ইডেনের লেজার শো-এর ঝলকানি দেখেই নেচে উঠলেন কোহলি ও ইশান। এই ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… অজি সিরিজের নায়ক টি নটরাজনকে মনে আছে? এখন পথ হাতড়াচ্ছেন তরুণ পেসার

ইশান কিষাণ এই ম্যাচের প্লেয়িং ইলেভেনের অংশ ছিলেন না, তবে দলের দুর্দান্ত জয়ের পরে তাঁকে প্রচুর নাচতে দেখা গিয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে রেকর্ড ডাবল সেঞ্চুরি করেন কিষাণ। এর পরে আশা করা হয়েছিল যে তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে সুযোগ পাবেন, কিন্তু রোহিত শর্মা তাঁর চেয়ে শুভমান গিলকে পছন্দ করেন এবং ওপেনিংয়ের জন্য তাঁকেই বেছে নেন। শুভমন গিল প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করেছিলেন, দ্বিতীয় ওয়ানডেতে ২১ রানের ইনিংস খেলে ছিলেন।

আরও পড়ুন… Rahul Dravid Health: অসুস্থ দ্রাবিড়, ভারতীয় শিবির ছেড়ে কলকাতা থেকে ফিরলেন বেঙ্গালুরুতে

দ্বিতীয় ম্যাচে, শ্রীলঙ্কা দল প্রথমে ব্যাট করে ৩৯.৪ ওভারে সমস্ত উইকেট হারিয়ে ২১৫ রান করেছিল। জবাবে ভারত ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এই ম্যাচে কুলদীপ যাদব এবং মহম্মদ সিরাজ সর্বোচ্চ তিনটি করে উইকেট নিয়েছিলেন। অন্যদিকে ব্যাট হাতে কেএল রাহুল ব্যাটিংয়ে বিস্ময় দেখিয়েছিলেন। একটি গুরুত্বপূর্ণ মুহূর্তে, রাহুল দুর্দান্ত ব্যাটিং করেছিলেন এবং অপরাজিত ৬৪ রান করে ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

টানা দুই ম্যাচ জিতে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ ২-০ তে জিতে নিয়েছে ভারত। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেটি অনুষ্ঠিত হবে তিরুবনন্তপুরমে। এই ম্যাচে শ্রীলঙ্কা যেখানে সম্মানের লড়াই লড়বে কার তাঁরা হোয়াটওয়াশ হতে চাইবে না, অন্যদিকে সেখানে ক্লিন সুইপ করার সর্বোচ্চ চেষ্টা করবে রোহিত শর্মার দল। বিরাট কোহলি গুয়াহাটিতে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন, কিন্তু কলকাতায় তিনি ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি এবং মাত্র চার রান করে আউট হন। তবে ম্যাচ জেতার পরে সতীর্থের সঙ্গে জয় সেলিব্রেট করতে দেখা গেল তাঁকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন