বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: মিয়াঁদাদের কথা মনে করালেন ভুলো মনের রোহিত, দেখুন টস জিতে কী বলেছিলেন পাক অধিনায়ক

ভিডিয়ো: মিয়াঁদাদের কথা মনে করালেন ভুলো মনের রোহিত, দেখুন টস জিতে কী বলেছিলেন পাক অধিনায়ক

জাভেদ মিয়াঁদাদের কথা মনে করালেন রোহিত শর্মা (ছবি-টুইটার)

আসলে টস জেতার পরে টিম ম্যানেজমেন্ট তাঁকে কী সিদ্ধান্ত নিতে বলেছিল তা ভুলে গিয়েছিলেন দলের অধিনায়ক রোহিত শর্মা। যা দেখে সকলেই বেশ মজা করতে শুরু করেন। এর পরেই পাকিস্তানের জাভেদ মিয়াঁদাদের একটি পুরানো ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করেছে।

ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি শনিবার রায়পুরে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে টস জিতে ভারত প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় এবং নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাট করতে পাঠিয়ে ১০৮ রানে অল আউট করে দেয়। একই সময়ে, ম্যাচে টসের সময় এমন একটি ঘটনা ঘটেছিল, যার পরে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় উঠেছিল। আসলে টস জেতার পরে নিজের সিদ্ধান্ত জানাতে বেশ কিছুক্ষণ সময় নিয়েছিলেন রোহিত শর্মা। আসলে টস জেতার পরে টিম ম্যানেজমেন্ট তাঁকে কী সিদ্ধান্ত নিতে বলেছিল তা ভুলে গিয়েছিলেন দলের অধিনায়ক রোহিত শর্মা। যা দেখে সকলেই বেশ মজা করতে শুরু করেন। এর পরেই পাকিস্তানের জাভেদ মিয়াঁদাদের একটি পুরানো ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করেছে।

আরও পড়ুন… জমি কেনার নাম করে উমেশ যাদবের ৪৪ লাখ টাকা আত্মসাৎ ম্যানেজারের

আসলে, ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে খেলা দ্বিতীয় ম্যাচে, রোহিত শর্মা এবং টম ল্যাথাম টসের জন্য মাঠে নামেন। সেই সময়ে ধারাভাষ্য করছিলেন রবি শাস্ত্রী। অন্যদিকে ম্যাচ রেফারি জাভাগাল শ্রীনাথ টস করছিলেন। কয়েন টস হওয়ার সঙ্গে সঙ্গেই শ্রীনাথ জানান এই টস ভারতের অধিনায়ক জিতেছেন। সেই সময়ে রোহিত শর্মা কিছুক্ষণের জন্য চুপ করে যান। তিনি অবাক হয়ে গিয়েছিলেন এবং দুই মিনিটের জন্য নিজের মনে কিছু বলতে থাকেন এবং মাথা নীচু করে দাঁড়িয়ে থাকেন। যা দেখে টম ল্যাথামও হাসতে শুরু করেন। এই সময়ে রোহিতের পিছনে দাঁড়িয়ে থাকা বিরাট কোহলিও অবাক হয়ে গিয়েছিলেন। যদিও পরে রোহিত সাফ জানিয়ে দিয়েছিলেন যে মিটিং চলাকালীন অনেক কিছু ঘটে, তিনি কেবল সেগুলিই ভাবছিলেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… যৌন হেনস্থার দাবি ভুয়ো, নিজেদের স্বার্থে প্রতিবাদ কুস্তিগীরদের, দাবি সংগঠনের

রোহিত শর্মা টস জিতে সিদ্ধান্ত নিতে ভুলে গেলেও টুইটারে লোকেরা এই ঘটনার পর পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক জাভেদ মিয়াঁদাদকে স্মরণ করেন। একটি আন্তর্জাতিক ম্যাচ চলাকালীন পাকিস্তানের অধিনায়ক জাভেদ মিয়াঁদাদও টস জিতে সিদ্ধান্ত না নিয়ে বলেছিলেন, ‘আমি জানি না, আমি ড্রেসিংরুমে গিয়ে দলের সঙ্গে কথা বলব এবং নিজের সিদ্ধান্ত জানাব।’ জাভেদ মিয়াঁদাদের এই পুরোনো ভিডিয়ো আর এদিনের রোহিত শর্মার ভিডিয়ো একসঙ্গে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এই ম্যাচে ভারতীয় দল টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় এবং ভারতের ফাস্ট বোলাররা ক্যাপ্টেন রোহিতের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে। প্রথম ওভারেই ফিন অ্যালেনকে বোল্ড করেন শামি। এ পর্যন্ত নিউজিল্যান্ডের খাতাও খোলা হয়নি। ষষ্ঠ ওভারে হেনরি নিকোলসকে ওয়াকড করেন সিরাজ। সপ্তম ওভারে ড্যারিল মিচেলকে প্যাভিলিয়নে পাঠান শামি। দশম ওভারে কনওয়ে এবং একাদশ ওভারে প্যাভিলিয়নে ফেরেন অধিনায়ক ল্যাথামও। ১৫ রানের মধ্যে নিউজিল্যান্ড দলের অর্ধেক ব্যাটার প্যাভিলিয়নে ফিরে গিয়েছিল এবং কোনও ব্যাটসম্যানই দুই অঙ্ক স্পর্শ করতে পারেনি। পাঁচ উইকেটের সবকটিই উইকেটই নিয়েছিলেন ভারতের ফাস্ট বোলাররা।

এরপর ইনিংস সামলান কিউয়ি ব্যাটার গ্লেন ফিলিপস ও মাইকেল ব্রেসওয়েল। দুজনেই ৪১ রানের জুটি গড়েন। এরপর ব্রেসওয়েলও আউট হন ২২ রান করে। স্যান্টনারও ২৭ রান করেন এবং ফিলিপসের সঙ্গে ৪৭ রানের জুটি গড়েন। গ্লেন ফিলিপসও ৩৬ রান করে আউট হন। এ সময় নিউজিল্যান্ডের স্কোর ছিল ১০৩ রান। এরপর নিউজিল্যান্ডের ইনিংস গুটিয়ে দেন সুন্দর ও কুলদীপ। কিউয়ি দল ৩৪.৩ ওভারে ১০৮ রানে গুটিয়ে যায়। জবাবে ২০.১ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ভারত। রোহিত শর্মা ৫০ বলে ৫১ রান করেন, বিরাট কোহলি ৯ বলে ১১ রান করেন এবং শুভমন গিল ৫৩ বলে অপরাজিত ৪০ রান করার পাশাপাশি ইশান কিষাণ ৯ বলে অপরাজিত ৮ রানের ইনিংস খেলেন। ম্যাচটি ৮ উইকেটে জেতে  এই জয়ের ফলে একদিনের সিরিজে ২-০ এগিয়ে সিরিজ দখল করল টিম ইন্ডিয়া।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন