বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচের মাঝেই ছিঁড়ল খেলোয়াড়ের জুতো! প্রতিপক্ষ কোচ খুলে দিলেন নিজেরটা
প্রতিপক্ষ কোচ খেলোয়াড়কে নিজের জুতো দিয়ে নিজে বসলেন মোজা পরে (ছবি-টুইটার) 

ভিডিয়ো: ম্যাচের মাঝেই ছিঁড়ল খেলোয়াড়ের জুতো! প্রতিপক্ষ কোচ খুলে দিলেন নিজেরটা

  • আসলে খেলার দ্বিতীয় দিনে মালয়েশিয়া ও জামাইকার মধ্যে ব্যাডমিন্টনের ম্যাচ চলছিল। সেই সময় খেলা চলাকালীন জামাইকার শাটলার রিকেটসের জুতো ছিঁড়ে যায়। সেই সময়ে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। তখন মালয়েশিয়ার কোচ হেন্দ্রাওয়ান আর দেরি না করে নিজের জুতো খুলে দিলেন জামাইকার খেলোয়াড় স্যামুয়েল রিকেটসকে।

বার্মিংহামে অনুষ্ঠিত হচ্ছে ২০২২ কমনওয়েলথ গেমসের আসর। ইভেন্টগুলোতে পদকের জন্য খেলোয়াড়দের মধ্যে প্রতিযোগিতা দেখা যাচ্ছে। কিন্তু এরই মধ্যে এমন কিছু ঘটেছে যা সকলের মন জয় করে নিয়েছে। আসলে খেলার দ্বিতীয় দিনে মালয়েশিয়া ও জামাইকার মধ্যে ব্যাডমিন্টনের ম্যাচ চলছিল। সেই সময় খেলা চলাকালীন জামাইকার শাটলার স্যামুয়েল রিকেটসের জুতো ছিঁড়ে যায়। সেই সময়ে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন।

আরও পড়ুন… ভিডিয়ো: প্রতিযোগিতার মধ্যেই বড় দুর্ঘটনা! অক্সিজেন মাস্ক পড়ে ভেলোড্রোম ছাড়লেন ব্রিটিশ সাইক্লিস্ট

সকলের মধ্যে প্রশ্ন আসে তাহলে কি জামাইকার ব্যাডমিন্টন তারকা কি ছেঁড়া জুতো পরে খেলবেন? সেই সময়ে সকলে জবাব দিলেন প্রতিপক্ষ দলের কোচ। সেই সময়ে মালয়েশিয়ার কোচ হেন্দ্রাওয়ান আর দেরি না করে নিজের জুতো খুলে দিলেন জামাইকার খেলোয়াড় স্যামুয়েল রিকেটসকে। ম্যাচ চলাকালীন নিজে বিনা জুতোতে বসে ছিলেন তিনি। হেন্দ্রাওয়ানের স্পোর্টসম্যান স্পিরিট সর্বত্র প্রশংসিত হচ্ছে। রিকেটস মালয়েশিয়ার এনজি জে ইয়ং-এর বিপক্ষে খেলছিলেন যখন তার একটি জুতোটি ছিঁড়ে যায়।

আরও পড়ুন… ভিডিয়ো: প্রতিযোগিতার মধ্যেই বড় দুর্ঘটনা! অক্সিজেন মাস্ক পড়ে ভেলোড্রোম ছাড়লেন ব্রিটিশ সাইক্লিস্ট

স্যামুয়েল রিকেটস ম্যাচটি মালয়েশিয়ান কোচের জুতো পরেই খেলেন। কিন্তু শেষ পর্যন্ত ২১-১২, ২১-১৬ হেরে যান তিনি। রিকেটস পরে জোয়েল অ্যাঙ্গাসের সঙ্গে ডাবলসে পার্টনার হন এবং হেন্দ্রানওয়ানের জুতো পরেই খেলা চালিয়ে যান। টোকিও অলিম্পিক্সের ব্রোঞ্জ পদক জয়ী অ্যারন চিয়া-সোহ উয়িক ২১-৭, ২১-১১ তে পরাজিত করেন স্যামুয়েল রিকেটস-জোয়েল অ্যাঙ্গাসকে। মালয়েশিয়া বার্মিংহাম কমনওয়েলথ গেমসে ব্যাডমিন্টন মিক্সড টিম কোয়ার্টার ফাইনালে উঠেছিল গ্রুপ ডি-তে জামাইকার বিরুদ্ধে ৫-০ ব্যবধানে জয়লাভ করে।

বন্ধ করুন