বাংলা নিউজ > ময়দান > ভিডিও: প্যারালিম্পিক্সের মঞ্চে দৃষ্টিহীন স্প্রিন্টারকে বিয়ের প্রস্তাব দিলেন গাইড
দৃষ্টিহীন স্প্রিন্টারকে বিয়ের প্রস্তাব দিলেন গাইড।
দৃষ্টিহীন স্প্রিন্টারকে বিয়ের প্রস্তাব দিলেন গাইড।

ভিডিও: প্যারালিম্পিক্সের মঞ্চে দৃষ্টিহীন স্প্রিন্টারকে বিয়ের প্রস্তাব দিলেন গাইড

  • কেউলার গাইড হলেন ম্যানুয়েল আন্তোনিও ভাজ দে ভেইগা। মেয়েদের টি-ইলেভেন ২০০ মিটার হিটের পর দেখা যায় ম্যানুয়েল হাঁটু মুড়ে কেউলাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। বাকি প্রতিযোগীরা তাঁদের ঘিরে রেখেছে।

টোকিও প্যারালিম্পিক্সের মঞ্চে একের পর এক সাফল্যের গাঁথা রচিত হচ্ছে। কঠিন পেশাদারিত্বের মোড়কে নিজেকে মুড়ে সেরাটা দিতে মরিয়া থাকেন প্রতিযোগীরা। তবে সেই কঠিন পেশাদারিত্বের বর্ম ভেঙে একটু অন্য পথে হাঁটলেন কেপ ভর্দি থেকে আসা দৃষ্টিহীন স্প্রিন্টার কেউলা নিদরেইয়া পেরেইরা সেমেদো এবং তাঁর গাইড। প্যারালিম্পিক্সের মঞ্চে তাঁরা এক মিষ্টি প্রেমের গল্প লিখে ফেললেন।

আসলে কেউলার গাইড হলেন ম্যানুয়েল আন্তোনিও ভাজ দে ভেইগা। মেয়েদের টি-ইলেভেন ২০০ মিটার হিটের পর দেখা যায় ম্যানুয়েল হাঁটু মুড়ে কেউলাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। বাকি প্রতিযোগীরা তাঁদের ঘিরে রেখেছে। প্রস্তাবে সাড়া দেন কেউলা। ম্যানুয়েল তখন তাঁকে আংটি পরিয়ে জড়িয়ে ধরেন। এই ঘটনায় উচ্ছ্বসিত হয়ে ওঠেন প্রত্যেকে। এই মিষ্টি মুহূর্তটুকুর ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়তেই, তা নিয়ে তুমুল আলোড়ন পড়ে গিয়েছে।

এই ভিডিও দেখে আবেগে ভাসছে নেটিজেনরাও। কেউলা এবং ম্যানুয়েলের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সকলে। সেই শুভেচ্ছাবার্তা নেটপাড়ায় একেবারে উপচে পড়ছে। প্যারালিম্পিক্সে শুধুই পদক জয়ের গল্পতেই আটকে থাকেনি। এই গল্প ভালবাসার আর আবেগেরও। পেশাদারীত্বের বেড়াজাল ভেঙ্গে নতুন এক অধ্যায় লেখা হল প্যারালিম্পিক্সের ইতিহাসে।

বন্ধ করুন