বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: পাকিস্তানকে হারিয়ে Asia Cup 2022 চ্যাম্পিয়ন হতেই হাসারাঙ্গাদের উদ্যম নাচ
শ্রীলঙ্কা দলের উদ্যম সেলিব্রেশন

ভিডিয়ো: পাকিস্তানকে হারিয়ে Asia Cup 2022 চ্যাম্পিয়ন হতেই হাসারাঙ্গাদের উদ্যম নাচ

  • এই ভিডিয়ো অনেকই পছন্দ করছেন। শ্রীলঙ্কার জয়ের উল্লাস উদযাপন করেন দলের সমর্থকরাও। এর ছবি ও ভিডিয়ো প্রচুর শেয়ার হচ্ছে। টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। এতে দলের খেলোয়াড়দের ড্রেসিংয়ে নাচতে দেখা যাচ্ছে। ভিডিয়োটির ক্যাপশনে শ্রীলঙ্কা লিখেছেন,এখন,চ্যাম্পিয়নরা এভাবেই উদযাপন করছে!

২০২২ সালের এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানকে হারিয়েছে শ্রীলঙ্কা। এই জয়ের পর ড্রেসিংরুমে দারুণ ভাবে সেলিব্রেশনে মাতলেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটাররা। সাজঘরের ভিতরেই চলল শ্রীলঙ্কার খেলোয়াড়দের প্রচণ্ড নাচ-গান। ক্রিকেটারদের নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

এই ভিডিয়ো অনেকই পছন্দ করছেন। শ্রীলঙ্কার জয়ের উল্লাস উদযাপন করেন দলের সমর্থকরাও। এর ছবি ও ভিডিয়ো প্রচুর শেয়ার হচ্ছে। টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। এতে দলের খেলোয়াড়দের ড্রেসিংয়ে নাচতে দেখা যাচ্ছে। ভিডিয়োটির ক্যাপশনে শ্রীলঙ্কা লিখেছেন,এখন,চ্যাম্পিয়নরা এভাবেই উদযাপন করছে!

আরও পড়ুন… ‘স্বপ্ন এবার সত্যি হল,’ 2022 T20 WC দলে জায়গা পাকা হতেই কার্তিকের বিশেষ বার্তা

উল্লেখ্য,সুপার ফোরের ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে শ্রীলঙ্কা দল। শ্রীলঙ্কা সুপার ফোরেও পাকিস্তান ও ভারতকে হারিয়েছিল। এরপর ফাইনালে পাকিস্তানকে ২৩ রানে হারিয়েছে তারা। ফাইনালে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। তারা শুরুটা ভালো করে ছিল। কিন্তু ভানুকা রাজাপক্ষের অপরাজিত ৭১ রান করে লক্ষ্যকে আরও বড় করেন। 

আরও পড়ুন… টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ভুবি-হার্দিক-আর্শদীপকে নিয়ে বোর্ডের বিশেষ পরিকল্পনা

জবাবে পাকিস্তান দলের ইনিংস মাত্র ১৪৭ রানেই শেষ হয়ে যায়। তারা ১৪৭ রানেই অলআউট হয়ে যায়। এর ফলে ২৩ রানে পরাজয়ের মুখে পড়তে হয় বাবর আজমদের পাকিস্তানকে।

বন্ধ করুন