বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: মিচেল স্টার্কের অসাধারণ ক্যাচ! দেখুন কীভাবে মেয়ার্সকে ফেরালেন অজি তারকা

ভিডিয়ো: মিচেল স্টার্কের অসাধারণ ক্যাচ! দেখুন কীভাবে মেয়ার্সকে ফেরালেন অজি তারকা

দেখুন কীভাবে মেয়ার্সকে ফেরালেন অজি তারকা মিচেল স্টার্ক (ছবি:টুইটার)

প্রথম ওভারেই ফর্মে থাকা কাইল মেয়ার্সকে সাজঘরে ফেরান তিনি।সামনের দিকে লো ফুল টস বল খেলার প্রয়াসে, মেয়ার্স বলটি সরাসরি স্টার্কের হাতে ক্যাচ দিয়ে বসেন। ৬ ফুট ৬ ইঞ্চি লম্বা স্টার্ক তার দিকে আসা বলটি দুর্দান্ত ভাবে ধরে নেন ও ক্যাচ নিতে সফল হন। এই ক্যাচ ধরার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে ৩১ রানে হারিয়ে সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিল অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে,এই সিরিজটিকে উভয় দলের প্রস্তুতি হিসাবে দেখা হয়েছিল। এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের ওপেনার কাইল মেয়ার্স খবরের শিরোনাম ছিলেন। প্রকৃতপক্ষে, প্রথম টি-টোয়েন্টিতে, অফ-সাইডে কভারের ওপরে ছক্কা মেরে সারা বিশ্বের নজর কেড়েছিলেন তিনি। অসাধারণ টাইমিং দেখা গেছে এই শটে। কিন্তু দ্বিতীয় টি-টোয়েন্টিতে মিচেল স্টার্ক দুর্দান্ত এক ক্যাচ ধরে মেয়ার্সকে সাজঘরে ফিরিয়ে দিয়ে সকলের নজর নিজের দিকে টেনে নিলেন।

গাব্বায় অনুষ্ঠিত দ্বিতীয় টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে। ডেভিড ওয়ার্নারের (৭৫) হাফ সেঞ্চুরি এবং টিম ডেভিডের ৪২ রানের ঝোড়ো ইনিংসের সাহায্যে অস্ট্রেলিয়া দল ওয়েস্ট ইন্ডিজের সামনে ১৭৯ রানের লক্ষ্য দেয়। এই স্কোর তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দলকে প্রথম ধাক্কা দেন মিচেল স্টার্ক। প্রথম ওভারেই ফর্মে থাকা কাইল মেয়ার্সকে সাজঘরে ফেরান তিনি।সামনের দিকে লো ফুল টস বল খেলার প্রয়াসে, মেয়ার্স বলটি সরাসরি স্টার্কের হাতে ক্যাচ দিয়ে বসেন। ৬ ফুট ৬ ইঞ্চি লম্বা স্টার্ক তার দিকে আসা বলটি দুর্দান্ত ভাবে ধরে নেন ও ক্যাচ নিতে সফল হন। এই ক্যাচ ধরার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… শেফালি-স্মৃতির জুটিতে নয়া নজির! Women's T20I তে দশবার ৫০+ রানের পার্টনারশিপ

প্রতিযোগিতার কথা বলতে গেলে,দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া ডেভিড ওয়ার্নারের ১০টি চার ও তিনটি ছক্কায় ৪১বলে ৭৫ রান করে। টিম ডেভিডের ৪২রানে (২০বলে,চারটি চার,তিনটি ছক্কা) ১৭৮রান করে অ্যারন ফিঞ্চের দল।জবাবে,ওয়েস্ট ইন্ডিজ বারবার উইকেট হারাতে থাকে,যার ফলস্বরূপ দলটি নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রান করতে সক্ষম হয়। ওয়েস্ট ইন্ডিজের হয়ে জনসন চার্লস সর্বোচ্চ ২৯ রান করেন। আকিল হোসেন ২৫ রান করেন। অস্ট্রেলিয়ার হয়ে মিচেল স্টার্ক চার ওভার বল করে ২০ রান দিয়ে শিকার করেন ৪ উইকেট।

আরও পড়ুন… জেমিমা রডরিগেজের রেকর্ড ভেঙে দিলেন শেফালি বর্মা! T20I তে গড়লেন নয়া নজির

অস্ট্রেলিয়ার দেওয়া ১৭৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দলের শুরুটা খুবই খারাপ হয়েছিল। প্রথম ম্যাচে ৩৯ রানের দুর্দান্ত ইনিংস খেলা কাইল মেয়ার্সকে প্রথম ওভারেই হারায় ওয়েস্ট ইন্ডিজ। ৫ বলে ৬ রান করে আউট হন তিনি। ১৮বলে ২৩রান করে আউট হন ব্র্যান্ডন কিং।অধিনায়ক নিকোলাস পুরানও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি এবং ২ রান করে আউট হন। এরপর ৩০ বলে ২৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন জনসন চার্লস। ১৬ রান করে স্টার্কের শিকার হন জেসন হোল্ডার। অস্ট্রেলিয়ার হয়ে মিচেল স্টার্ক ২০ রানে চার খেলোয়াড়কে প্যাভিলিয়নে পাঠান। তিনি ছাড়াও দুটি উইকেট পান প্যাট কামিন্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ঝটপট বাড়বে মেটাবলিজম, লাঞ্চের পরে কী খাবেন জেনে নিন হাতির দাঁতের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, ক্রেতা সেজে ধরা হল ব্যক্তিকে রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’ গঙ্গা দশেরায় তৈরি হচ্ছে অনেক শুভ যোগ, ঘরে সুখ-সমৃদ্ধি আনতে কী করবেন জেনে নিন ভোট মিটতেই জমি জটিলতায় পাঠান, ভাদোদরা পুরসভার বেআইনি দখলের নোটিস

T20 WC 2024

সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.