বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: এমন ক্যাচ কি আগে দেখেছেন! একহাতে অবিশ্বাস্য ক্যাচ ধরে চমকে দিলেন শাদাব
উড়ে গিয়ে একহাতে ক্যাচ ধরলেন শাদাব খান

ভিডিয়ো: এমন ক্যাচ কি আগে দেখেছেন! একহাতে অবিশ্বাস্য ক্যাচ ধরে চমকে দিলেন শাদাব

  • নওয়াজের ডেলিভারিতে সুইপ শট খেলার চেষ্টা করেন ব্রুকস। ব্যাটসম্যানের টাইমিং ভালো ছিল না এবং বলটি তার ব্যাটের বাইরের প্রান্তে লেগে শর্ট থার্ডম্যানের দিকে চলে যায়। পয়েন্টে থাকা শাদাব খান ক্যাচ ধরার চেষ্টা করার জন্য বলের দিকে ছুটে যান। এরপরে বলকে ফলো করে বাম হাত এগিয়ে দিয়ে হাওয়ায় লাফান শাদাব খান।

পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে বুধবার মুলতানে। মুলতানে ১৪ বছর পর ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ।তৃতীয় ওভারে কাইল মেয়ার্সের দুর্দান্ত ক্যাচ ধরে ওয়েস্ট ইন্ডিজকে প্রথম ধাক্কা দেন শাহিন আফ্রিদি। এখান থেকে শাই হোপ ও শামরাহ ব্রুকস দ্বিতীয় উইকেটে ১৫৪ রানের জুটি গড়েন। ব্যক্তিগত ৭০ রানে মহম্মদ নওয়াজের বলে আউট হন ব্রুকস। ব্রুকসের উইকেটের বড় কৃতিত্ব শাদাব খানের। যিনি এক হাতে চমকপ্রদ ক্যাচ ধরে সবাইকে চমকে দিয়েছিলেন।

নওয়াজের ডেলিভারিতে সুইপ শট খেলার চেষ্টা করেন ব্রুকস। ব্যাটসম্যানের টাইমিং ভালো ছিল না এবং বলটি তার ব্যাটের বাইরের প্রান্তে লেগে শর্ট থার্ডম্যানের দিকে চলে যায়। পয়েন্টে থাকা শাদাব খান ক্যাচ ধরার চেষ্টা করার জন্য বলের দিকে ছুটে যান। মনে হচ্ছিল বল আগে থেকেই নিচে পড়ে যাবে। কিন্তু এরপরে বলকে ফলো করে বাম হাত এগিয়ে দিয়ে হাওয়ায় লাফান শাদাব খান। এক হাতে অবিশ্বাস্য ক্যাচ ধরে নেন তিনি। শাদাব খানের ক্যাচের ভিডিয়ো পিসিবি তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে।

পিসিবি ভিডিয়োটির ক্যাপশনে লিখেছে,‘নওয়াজ উইকেট পেয়েছেন,ধন্যবাদ শাদাবকে, যিনি এক হাতে দুর্দান্ত ক্যাচ নিয়েছেন।’ ব্রুকস আউট হওয়ার পর দ্রুত পর পর আরও দুটি উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। ক্যাপ্টেন নিকোলাস পুরান ও ব্রেন্ডন কিং তেমন একটা দাগ কাটতে পারেননি। অন্য প্রান্তে উইকেট পতন সত্ত্বেও শাই হোপ এক প্রান্ত ধরে রেখে দুর্দান্ত সেঞ্চুরি করেন। জয়ের জন্য পাকিস্তানকে ৩০৬ রানের লক্ষ্য দেয় ওয়েস্ট ইন্ডিজ।যা পাঁচ উইকেটের বিনিময়ে ৪৯.২ ওভারেই করে দেয় পাকিস্তান। ১০৭ বলে ১০৩ রানের ইনিংস খেলেন বাবর আজম। ম্যাচের সেরা হয়েছেন খুশদি শাহ। যিনি ২৩ বলে অপরাজিত ৪১ রান করেন।

বন্ধ করুন