বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: T20 WC-এর অ্যান্থেম প্রকাশ করল ICC, যা নিয়ে নেটপাড়ায় তুমুল আলোড়ন
টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে উন্মাদনা আকাশছোঁয়া।
টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে উন্মাদনা আকাশছোঁয়া।

ভিডিয়ো: T20 WC-এর অ্যান্থেম প্রকাশ করল ICC, যা নিয়ে নেটপাড়ায় তুমুল আলোড়ন

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যান্থেমটির নাম ‘লিভ দ্য গেম’। এই গানের ভিডিওটি পুরোটাই অ্যানিমেটেড চরিত্র নিয়ে করা। বিরাট কোহলি, কায়রন পোলার্ড, রশিদ খানদের কার্টুনের অবতারেই দেখানো হয়েছে।

১৭ অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে। তার আগে থেকে নানা জল্পনা, চর্চা চলছে। এর মাঝেই আইপিএলের হাত ধরে ক্রিকেটকে ঘিরে উন্মাদনা রয়েছে। তার উপর আবার ক্রিকেটের সেই উন্মাদনাকে আরও বাড়িয়ে দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যান্থেম প্রকাশ করল আইসিসি। যেটা বিশ্বকাপের উত্তেজনাকে দ্বিগুণ করে দিয়েছে। শুনে নিন কেমন হল টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যান্থেম। গানটির নাম ‘লিভ দ্য গেম’। এই গানের ভিডিওটি পুরোটাই অ্যানিমেটেড চরিত্র নিয়ে করা। বিরাট কোহলি, কায়রন পোলার্ড, রশিদ খান, গ্লেন ম্যাক্সওয়েলদের কার্টুনের অবতারেই দেখানো হয়েছে।

১৭ অক্টোবর গ্রুপ-বি'র ওমান এবং পাপুয়া নিউগিনির ম্যাচ দিয়ে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ওই দিনই গ্রুপ-বি'র অপর ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ এবং স্কটল্যান্ড। পরের দিন অর্থাৎ ১৮ অক্টোবর গ্রুপ-এ'র দু'টি ম্যাচ আয়োজিত হবে। ‘এ’ ও ‘বি’ গ্রুপ থেকে দু'টি করে দল সুপার টুয়েলভে যোগ দেবে সরাসরি যোগ্যতা অর্জন করা আটটি দলের সঙ্গে।

২৪ অক্টেবর দুবাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে সুপার টুয়েলভের ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। পাকিস্তান ছাড়া ৩১ অক্টোবর নিউজিল্যান্ড ম্যাচ খেলবে বিরাট কোহলি ব্রিগেডের। ৩ নভেম্বর আবু ধাবিতে আফগানিস্তানের বিরুদ্ধে গ্রুপ লিগের ম্য়াচ রয়েছে।

এ বার বিশ্বকাপে  বিরাট কোহলি শেষ বার টি-টোয়েন্টি ফর্ম্যাটে অধিনায়কত্ব করবেন। বিশ্বকাপের পর তিনি টি-টোয়েন্টি ফর্ম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দেবেন। স্বাভাবিক ভাবেই কোহলি চাইবেন, দলকে সফল করেই নেতৃত্ব থেকে সরে দাঁড়াতে। এখন দেখার, ভারতকে কতটা সাফল্য এনে দিতে পারেন কোহলি!

বন্ধ করুন